সুজন-রোদেলার বিয়ে

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ২৭ চৈত্র ১৪২৬

সুজন-রোদেলার বিয়ে

বিনোদন প্রতিবেদক ৩:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

print
সুজন-রোদেলার বিয়ে

শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিতে নায়িকা হয়ে এসে আলোচিত হওয়া রোদেলা জান্নাত বিয়ে করেছেন। মডেল ও অভিনেতা খালেদ হোসেন সুজনকে বিয়ে করেছেন বলে জানিয়েছেন তিনি। চট্টগ্রামের ছেলে সুজন। বাংলাদেশের শীর্ষ মডেলদের একজন তিনি।

র‌্যাম্প মডেলিংয়ের পাশাপাশি তিনি ৫০টিরও অধিক টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। সুজন সর্বশেষ ‘বেপরোয়া’ ছবিতে খল অভিনেতা হিসেবে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। এছাড়াও মাসুদ রানা ছবিতেও অভিনয় করছেন সুজন। গত বৃহস্পতিবার দুই পরিবারের অংশগ্রহণে তাদের বিয়ে সম্পন্ন হয় বলে জানান রোদেলা জান্নাত।

রোদেলা বলেন, আমাদের দুইজনের পারস্পরিক বোঝাপড়া ভালো। মনে হয়েছে জীবনসঙ্গী হিসেবে সুজন বেটার। আমাদের দুই পরিবারের সম্পতিতেই বিয়ে হয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন। শামীম আহমেদ রনি পরিচালিত শাহেনশাহ ছবিতে অভিনয় করেন রোদেলা। ছবিতে আরেক নায়িকা হিসেবে আছেন নুসরাত ফারিয়া। যদিও ছবিটি এখনও মুক্তি পায়নি।

শাপলা মিডিয়া প্রযোজনা করেছে ছবিটি। প্রযোজনা প্রতিষ্ঠান জানায় ছবিটি যে কোনও এক উৎসবে মুক্তি দেওয়া হবে। মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করেছেন রোদেলা। এর আগে একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজ করেছিলেন। এছাড়া ক্ল্যাসিকাল নাচেও পারদর্শী রোদেলা।