ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অপুর পথেই কি বুবলী

বিনোদন প্রতিবেদক
🕐 ১০:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ৯টি সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি পাওয়া শবনম বুবলি হঠাৎই সিনেপাড়া থেকে অদৃশ্য হয়েছেন। ‘বীর’ সিনেমার শুটিং শেষে দীর্ঘ সময় তাকে দেখা যাচ্ছে না। বুবলী এখন কোথায়? ঢালিউডপাড়া থেকে শুরু করে দেশের সিনেপ্রেমীদের মুখে এখন এই প্রশ্ন।

যদিও বুবলী নিজেই ঘোষণা দিয়েছিলেন, ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষে লম্বা বিরতিতে যাবেন। তবে কেন বিরতিতে যাচ্ছেন তা স্পষ্ট করেন নি। আর তার সেই ঘোষণার প্রেক্ষিতে গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে ঘর পেতেছেন বুবলী। তিনি এখন সন্তানসম্ভাবা। সন্তান জন্মদানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন। এজন্যই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন তিনি। তবে এমন গুঞ্জনের সত্যতা মেলেনি এখনো।

এ গুঞ্জনের মধ্যেই গত ১৮ ফেব্রুয়ারি একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করে, অপু বিশ্বসের পথে হাঁটছেন বুবলী। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। এদিকে ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেসমিটে আসেন নি বুবলী। এ ঘটনার পর ওই গুঞ্জনের রেশটা আরও প্রকোট হয়ে ওঠে। এবার সেই গুঞ্জনের আগুনে ছাইচাপা দিলেন বুবলীর পরিবার।

বুবলীর পারিবারিক সূত্র জানায়, ইংল্যান্ড, আমেরিকা নয়, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা। তাকে নিয়ে মুখরোচক গুঞ্জনের কোনোই সত্যতা নেই। এরপরও গুঞ্জন থামার জো নেই। কেননা কিছুদিন আগে এফডিসিতে বীর’ সিনেমার একটি আইটেম গানের শুটিংয়ে বুবলীর জন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়। আইটেম গান হলেও স্বল্প পোশাকে দেখা যায়নি বুবলীকে। সেক্ষেত্রে সাবলীল পোশাকেই নেচেছেন তিনি।

কালো ফুল স্লিভ জামার সঙ্গে ওড়না দিয়ে শরীর ঢেকে অভিনয় করেছেন। আর প্রতিটি শট শেষ হলেই বুবলী দ্রুতই মেকআপ রুমে ঢুকে পড়েন। আর বাইরে থেকে সেই রুম তালা মেরে দেওয়া হয়। বিষয়টি পাপারাজ্জিদের কাছে রহস্যজনক মনে হয়। বুবলী কেন নিজেকে লুকোচ্ছেন সে প্রশ্ন উঠে মিডিয়াপাড়ায়।

বিষয়টি নিয়ে বুবলীর সঙ্গে যোগাযোগের জন্য তার মুঠোফোনে কল দেওয়া হয়। রিং বাজলেও ফোনটি তিনি রিসিভ করেননি। এমন অবস্থায় বুবলীকে নিয়ে কেউই মুখ খুলতে চাইছেন না। আসল ঘটনা প্রকাশ পাবে বুবলী সামনে এলেই। সেই পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে নায়িকার ভক্তদের।

 
Electronic Paper