ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অবশেষে শাহরুখ খানের সবুজসংকেত

বিনোদন ডেস্ক
🕐 ৯:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০

তাকে বলিউডের কিং অব রোমান্স বলা হয়। একই সঙ্গে ভক্তরা তাকে বলিউড বাদশাহ হিসেবে আখ্যায়িত করে থাকেন। সেই বাদশার সব শেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

জিরো আগের তিন-চারটি ছবির মতো বক্স অফিসে ‘শূন্য’ পাওয়ার পর ৩২ বছরের দীর্ঘ ক্যারিয়ারে এই প্রথম প্রায় দুই বছরের লম্বা বিরতি। নতুন ছবির খবর নেই। ভক্তরা রীতিমতো ‘হ্যাশট্যাগ কামব্যাক শাহরুখ’ লিখে পোস্ট করা শুরু করল সামাজিক যোগাযোগমাধ্যমে।

এই বিরতিতে অসংখ্য পাণ্ডুলিপি পড়েছেন তিনি, কিন্তু মাথা ঝাঁকিয়ে সবুজসংকেত দেননি কাউকে। তবে এবার শোনা গেল, পরিচালক রাজকুমার হিরানিকে ‘হ্যাঁ’ বলেছেন শাহরুখ খান। পিকে, থ্রি ইডিয়টস-খ্যাত এই পরিচালকের পরবর্তী ছবিতে দেখা দেবেন বলিউডের বাদশাহ।

সাধারণত রাজকুমার হিরানির ছবি এই পরিচালকের প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে বিধু বিনোদ চোপড়া যৌথভাবে প্রযোজনা করে থাকেন। কিন্তু এই ছবির বেলায় বিধু বিনোদের জায়গা নেবে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস।

এ প্রকল্পের কাছের একটি সূত্র জানিয়েছে, রাজকুমার হিরানি প্রোডাকশন ও শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট যৌথভাবে এ ছবির প্রযোজনার গুরুভার নিয়েছে। হিরানির ছবির নিয়মিত চিত্রনাট্যকার পারিজাত যোশিই চিত্রনাট্য লিখবেন। এ ছবির মূল বিষয় ‘কল্পনা’। তবে সঙ্গে রোমান্সও থাকবে। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো দীর্ঘ ক্যারিয়ারে এ ধরনের চরিত্রে আগে দেখা যায়নি শাহরুখ খানকে।

চলতি বছরের এপ্রিল বা মে মাস থেকে শুরু হবে ছবির শুটিং। ২০২১ সালে ছবি মুক্তির জন্য ভাবছেন নির্মাতারা। এছাড়াও অয়ন মুখার্জি পরিচালিত অমিতাভ বচ্চন, রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র ছবিতে ক্ষণিকের জন্য বিশেষ চরিত্রে দেখা দেবেন শাহরুখ খানকে। ছবিটি মুক্তি পাবে আগামী ৪ ডিসেম্বর।

 
Electronic Paper