ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্যাটেলাইট বাবা এজাজ

বিনোদন প্রতিবেদক
🕐 ৪:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২০

গ্রামবাসীর নানা সমস্যার সমাধান করেন এজাজ। সরাসরি স্যাটেলাইটের সঙ্গে যোগাযোগ করে আধুনিক প্রযুক্তির মাধ্যমে তিনি সমস্যার সমাধান বের করেন বলে তার দাবি।

তাই সবাই তাকে স্যাটেলাইট বাবা বলে ডাকেন! ধারাবাহিক নাটকের এমনই হাস্যরসাত্মক একটি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা ডা. এজাজুল ইসলাম (এজাজ)। শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘চাঁদের হাট’ নামের নাটকটি পরিচালনা করছেন অনিরুদ্ধ রাসেল।

গত শনিবার থেকে গাজীপুরের পুবাইলে ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে। প্রথম লটের কাজ চলবে টানা ২২ ফেব্রুয়ারি পর্যন্ত। এ প্রসঙ্গে অনিরুদ্ধ রাসেল বলেন, সিনেমার কাজের জন্য অনেকদিন ধারাবাহিক নির্মাণ থেকে দূরে ছিলাম। তবে আবারও নতুন একটি টিভি ধারাবাহিকের কাজ শুরু করলাম শনিবার থেকে। যেখানে দেশের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা কাজ করছেন।

ডা. এজাজ প্রসঙ্গে তিনি বলেন, ধারাবাহিকটির খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্র হচ্ছে ‘স্যাটেলাইট বাবা’। পর্দায় এই চরিত্রে দেখা যাবে ডা. এজাজকে। উনার সঙ্গে আমার আগেও কাজ হয়েছে। তিনি খুবই শক্তিশালী একজন অভিনেতা।

এই কাজটিতে তাকে ভিন্ন রকম গেটআপে দেখা যাবে। ‘চাঁদের হাট’-এ আরও অভিনয় করছেন সালাউদ্দিন লাভলু, সাজু খাদেম, রাশেদ সরকার অপু, নাজিরা মৌ, রুনা খান, নাবিলা ইসলামসহ অনেকে। আগামী এপ্রিল থেকে দীর্ঘ ধারাবাহিক নাটকটি বেসরকারি টেলিভিশনের পর্দায় প্রচার শুরু হবে।

 
Electronic Paper