ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভালোবাসা দিবসে ফিরলেন ইভা রহমান

বিনোদন প্রতিবেদক
🕐 ৪:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

দীর্ঘ চার বছর পর আবারো নতুন গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী ইভা রহমান। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এটিএন বাংলায় গানটি প্রচারিত হবে। ‘মনের কথা’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর করেছেন রাজেশ ঘোষ।

বিএফডিসির ৮ নম্বর ফ্লোরে গানটির চিত্রায়ন করা হয়েছে। বিশ্ব ভালোবাসা দিবস দিবস উপলক্ষে এটিএন বাংলার বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে কণ্ঠশিল্পী ইভা রহমান এর গাওয়া নতুন এই গানটি।

‘মনের কথা’ শিরোনামের বিশেষ এই সঙ্গীতানুষ্ঠানটি প্রচার হবে আজ ১৪ ফেব্রুয়ারি রাত ১০টা ৫০ মিনিটে। মোট ৬টি গান দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে রয়েছে মনের কথা, মন প্রজাপতি, দিন গভীরে, ঘুম পাহাড়ে, তুমি বৃষ্টি নাকি রোদ্দুর এবং একটি দুটি টুকরো কথা গানগুলো।

গানগুলোর কথা লিখেছেন কবীর বকুল, রবিউল ইসলাম জীবন, শেখ রেজা শানু, স্বপ্নীল এবং সাগর চৌধুরী। গানগুলোর সুর করেছেন মান্নান মোহাম্মদ, বাপ্পা মজুমদার, রাজেশ ঘোষ এবং ইবরার টিপু।

ভালোবাসা দিবস উপলক্ষে গাওয়া নতুন গান এছাড়া অনুষ্ঠানে বাকি গানগুলো শিল্পীর বিভিন্ন সময়ে প্রকাশিত অ্যালবামগুলো থেকে নেয়া হয়েছে। গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

 
Electronic Paper