ভালোবাসা দিবসের যত নাটক-টেলিফিল্ম

ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ৬ আশ্বিন ১৪২৭

ভালোবাসা দিবসের যত নাটক-টেলিফিল্ম

বিনোদন প্রতিবেদক ৯:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

print
ভালোবাসা দিবসের যত নাটক-টেলিফিল্ম

বসন্তের আগমনে চারিদিকে রঙ ছড়িয়ে পড়ে। সেই রঙের পালে বাড়তি হাওয়া দেয় বিশ্ব ভালোবাসা দিবস। আর এই দিবসকে ঘিরে বিভিন্ন চ্যানেলে থাকে নানান আয়োজন। দর্শকরাও মুখিয়ে থাকে প্রিয় তারকাদের বিশেষ এই আয়োজন দেখতে।

এবারও তার ব্যতিক্রম নয়। ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন চ্যানেল প্রচার করছে অসংখ্য নাটক-টেলিফিল্ম। ভালোবাসার ভিন্ন গল্প নিয়ে নির্মিত উল্লেখযোগ্য কয়েকটি নাটক ও টেলিফিল্ম নিয়ে এবারের আয়োজন।

নন্দিত অভিনেত্রী ও কণ্ঠশিল্পী ঈশিতা দীর্ঘ এক বছর পর এবারের ভালোবাসা দিবসের একটি নাটকে অভিনয় করেছেন। একটি ইউটিউব চ্যানেলে প্রচারের জন্য আসিফ ইকবালের রচনায় ও মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘কেন’ নাটকে দর্শকরা তাকে দেখতে পাবেন। নাটকটিতে আরও অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী, তৌসিফ মাহবুব প্রমুখ।

‘চারুর বিয়ে’ শিরোনামের গল্পে একটি নাটকে জুটি বেঁধেছেন অপূর্ব ও মেহজাবিন। অপূর্বর স্ত্রী নাজিয়া হাসান অদিতির গল্পে এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। সিএমভি’র ব্যানারে নির্মিত ‘চারুর বিয়ে’ নাটকে অপূর্ব-মেহজাবিন ছাড়া আরও অভিনয় করেছেন অন্তু করিম, আল মামুন, সমু চৌধুরী, মিলি বাশার, আনজুমান আরা বকুল প্রমুখ। আজ সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে নাটকটি।

ভালোবাসা দিবসের টেলিফিল্ম ‘বর্ণ পরিচয়’। আওরঙ্গজেবের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। এতে জুটি বেঁধেছেন নাঈম ও জেসিয়া। আরও অভিনয় করেছেন মিলি বাশার, ফরহাদ মিলন, আশরাফুল আশিস প্রমুখ। এটি প্রচারিত হবে আগামীকাল বিকাল তিনটায় চ্যানেল আইতে।

এদিকে বাংলাভিশনে আজ শুক্রবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচারিত হবে নাটক ‘বিউটিফুল লায়ার’। আফনান শুভর রচনায় নাটকটি পরিচালনা করেছেন মো. মেহেদী হাসান জনি। নাটকটিতে অভিনয় করেছেন অপূর্ব, তানজিন তিশা প্রমুখ। ভালোবাসা দিবস উপলক্ষে নাগরিক টেলিভিশনে প্রচার হবে দুটি স্বল্পদৈর্ঘ্য কাহিনীচিত্র।

সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে ‘নেকলেস’ ও ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘রেড স্টোরি’। ‘রেড স্টোরি’র গল্প, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ইভান মনোয়ার।

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাতা মাহমুদুর রহমান হিমি নির্মাণ করেছেন মোশাররফ করিম ও তাসনিয়া ফারিণকে নিয়ে ‘রোদের অপেক্ষা’ নাটকটি। নাটকটি রচনা করেছেন নাজিয়া হাসান অদিতি।