‘পাঁচফোড়নে’ নাদিয়া-সাঈদ

ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১১ ফাল্গুন ১৪২৬

‘পাঁচফোড়নে’ নাদিয়া-সাঈদ

বিনোদন রিপোর্ট ৯:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

print
‘পাঁচফোড়নে’ নাদিয়া-সাঈদ

প্রায় দুই দশক ধরে বছরের বিশেষ বিশেষ দিনে ভালোবাসার বিশেষ ‘পাঁচফোড়ন’ নিয়ে টিভি পর্দায় হাজির হন নন্দিত নির্মাতা-উপস্থাপক হানিফ সংকেত। এরই ধারাবাহিকতায় এবারও ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করা হয়েছে ভালোবাসার বিশেষ এই ‘পাঁচফোড়ন’।

এবারের ‘পাঁচফোড়ন’ সাজানো হয়েছে ভালোবাসা দিবসে এক নব দম্পতির সংসারে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে। এই দুটি চরিত্রে অভিনয় করেছেন সাঈদ বাবু ও নাদিয়া। এই দম্পতির সংসারে ঘটে যাওয়া নানা ঘটনার ফাঁকে ফাঁকেই আসতে থাকে একের পর এক চমকপ্রদ আইটেম।

এবারের পর্বে মূল গান রয়েছে ২টি। একটি গেয়েছেন ডলি সায়ন্তনী। গানটি লিখেছেন প্রদীপ সাহা, সুর করেছেন অভি আকাশ। অন্যদিকে ভালোবাসার বিভিন্ন স্পটকে ঘিরে রয়েছে আরেকটি ভিন্ন ধরনের গান। এর সংগীতায়োজন করেছেন মেহেদী এবং কণ্ঠ দিয়েছেন কমল ও রিয়াদ।

প্রিয়জনের জন্য তালা ঝুলিয়ে ভালোবাসার বন্ধনকে ধরে রাখতে রাঙামাটি শহরের কাপ্তাই হৃদের পাড়ে ‘লাভ লক পয়েন্ট’ এর ওপর রয়েছে একটি প্রতিবেদন। ওবাইদুর ও সিআরপির ফটোগ্রাফার শারীরিক প্রতিবন্ধী মহুয়া আক্তার মুক্তার নানা প্রতিবন্ধকতা পেরিয়ে ভালোবাসার সংসার গড়ার ওপর রয়েছে আরেকটি প্রতিবেদন।

ডলি সায়ন্তনী ছাড়াও ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকে রয়েছে বেশ কিছু মজাদার নাট্যাংশ। এতে অভিনয় করেছেন- কামাল বায়েজিদ, আমিন আজাদ, নজরুল ইসলাম, তারিক স্বপন, নিসা, আনোয়ার শাহী, শামীম, সাজ্জাদ সাজু, তন্নী গ্লোরিয়াসহ আরও অনেকে।

ফাগুন অডিও ভিশন সূত্রে জানা গেছে, অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ২৫ মিনিটে।