ভ্যালেন্টাইনে থ্রি-সিক্সটির চার নাটক

ঢাকা, সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ১৩ আশ্বিন ১৪২৭

ভ্যালেন্টাইনে থ্রি-সিক্সটির চার নাটক

বিনোদন প্রতিবেদক ৮:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

print
ভ্যালেন্টাইনে থ্রি-সিক্সটির চার নাটক

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী ভালোবাসা দিবস। প্রতিবছর ভালোবাসা দিবস উপলক্ষে ভালোবাসার গল্প নিয়ে টেলিভিশন চ্যানেলগুলো করে নানা আয়োজন। এই আয়োজনের চমক থাকে ভালোবাসা দিবসের নাটক।এ বছরও অনেক নাটক নির্মাণ হয়েছে ভালোবাসা দিবসকে ঘিরে।

ভালোবাসা দিবস উপলক্ষে থ্রি-সিক্সটি প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হয়েছে চারটি ভালোবাসার গল্পের নাটক।

নাটকগুলো ভালোবাসা দিসের দিন তিনটি টিভি চ্যানেলে প্রচার হবে। নাটকগুলো হচ্ছে ‘তোমার প্রেমে পাগল’, ‘বউ তুমি এমন কেনো?’, ‘আনটোল লাভ স্ট্রোরি’ ও ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’। নাটকগুলো এসএমসি, সন্তোর ও পপসের সহযোগিতায় নির্মিত হয়েছে বলে জানান থ্রি-সিক্সটির কর্ণধার হারিস মোহাম্মদ।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ইমরাউল রাফাতের পরিচালনায় নির্মিত হয়েছে ‘তোমার প্রেমে পাগল’ নাটকটি। সাবিলা নূর ও জোবান অভিনীত নাটকটি ১৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টায় প্রচার হবে দীপ্ত টিভিতে। ‘বউ তুমি এমন কেনো?’ নাটকটি নির্মাণ করেছেন মো. মেহেদি হাসান জনি।

এতে অভিনয় করেছেন অপূর্ব ও তানজিন তিশা। ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে বাংলাভিশনে। অপূর্ব ও তানজিন তিশা জুটিকে নিয়ে ‘আনটোল লাভ স্ট্রোরি’ নির্মাণ করেছেন করেছেন প্রবির রায় চৌধুরী। বাংলাভিশনে ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে এটি।

অন্যদিকে থ্রি-সিক্সটির প্রযোজনায় ভালোবাসা দিবসের আরেক নাটক সান্তোস প্রেজেন্ট ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’। মহিদুল মহিমের নির্মাণ করেছেন এটি। ভালোবাসা দিবসের দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে নাটকটি। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন আফরান নিশো ও মেহজাবিন।