বিরতি নিয়েছিলেন জানালেন আলিয়া

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ১৭ ফাল্গুন ১৪২৬

বিরতি নিয়েছিলেন জানালেন আলিয়া

বিনোদন ডেস্ক ৪:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

print
বিরতি নিয়েছিলেন জানালেন আলিয়া

বলিউডের হালের জনপ্রিয় নায়িকা আলিয়া ভাট। সাবলীল অভিনয় গুণে দর্শকের মন জয় করেছেন। এই নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট দেখে অনেকেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন।

সবার ধারণা ছিল সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে চোট পেয়ে শুটিং থেকে বিরতি নিয়েছেন আলিয়া। এ নিয়ে গণমাধ্যমে খবরও প্রকাশ হয়।

তবে সব জল্পনা-কল্পনা পেছনে ফেলে মঙ্গলবার ইনস্টা স্টোরিতে পোস্ট দিয়েছেন আলিয়া। সেখানে লিখেছেন, তিনি সেটে কোনো চোট পাননি। কোনো দুর্ঘটনা হয়নি। তার পুরনো ব্যথা বেড়েছে। সেই জন্যই শুটিং থেকে বিরতি নিয়েছিলেন।

এদিকে মঙ্গলবার থেকেই তিনি আবার শুটিং শুরু করেছেন। ছবিতে যৌনপল্লীর প্রধানের ভূমিকায় দেখা যাবে তাকে। কয়েক দিন আগেই প্রকাশ্যে এসেছে ছবিতে তার লুক। সঞ্জয়ের সঙ্গে এটাই প্রথম কাজ মহেশ-কন্যার।

গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়িকে অনেকেই ‘মুম্বাই মাফিয়া কুইন’ নামে চেনেন। আর এ রকম ছবির জন্য ভালোভাবে প্রস্তুতি নিয়ে একেবারে কোমর বেঁধে নেমেছেন আলিয়া। শিখছেন যৌনকর্মীর শরীরী ভাষা। এমনটি চরিত্রের জন্য তাকে আলাদা করে কাঠিয়াওয়াড়ি ভাষাও শিখতে হয়েছে। শিখেছেন গালিও।

সিনেমাটি প্রসঙ্গে আলিয়া বলেন, ‘ভিন্ন রকমের এক অভিজ্ঞতা হয়েছে সিনেমাটি করতে গিয়ে। এই সিনেমায় অভিনয়ের জন্য আমাকে গালিও শিখতে হয়েছে।’

গত বুধবার মোশন লোগো প্রকাশ করা হয়েছে। গতকাল প্রকাশ্যে এসেছে সিনেমাটির ফার্স্ট লুক। সঞ্জয়লীলা বানশালি ঘোষণা করে ফেলেছেন ছবি মুক্তির দিনও। চলতি বছরের ১১ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।