ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাসায় ফিরলেন দীপঙ্কর দে

বিনোদন প্রতিবেদক
🕐 ১২:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

বিয়ের পরদিনই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ৭৫ বছর বয়সী জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে। তাকে রাখতে হয় নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)-তে। চারদিনের চিকিৎসার পর সুস্থ হয়ে স্ত্রীর সঙ্গে ঘরে ফিরেছেন তিনি।

 

গেল শুক্রবার অসুস্থতার কারণে তাকে ভর্তি করা হয়েছিল বেসরকারি এক হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন, দীপঙ্কর দে এখন বিপদমুক্ত। সুস্থই আছেন তিনি। তাকে সোমবার রাত সাড়ে আটটা নাগাদ ছাড়া হয় হাসপাতাল থেকে।

এর আগে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিয়ে করেন দীপঙ্কর দে। দীর্ঘদিন একসঙ্গে থাকার পর ৭৫ বছর বয়সী এই অভিনেতা সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে। তাদের বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমেও হইচই পড়ে যায়।

কিন্তু বিয়ের পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অসুস্থ হয়ে পড়েন দীপঙ্কর দে। দীর্ঘদিন ধরেই সিওপিডি’র সমস্যায় ভুগছেন তিনি। শুক্রবার দুপুরের দিকেই তার শ্বাসকষ্টের সমস্যা বাড়তে থাকে। এরপর আর কোনও ঝুঁঁকি না নিয়ে তাকে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলে অভিনেতার।

বহু বছর ধরে একসঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকার পর অবশেষে আইনি স্বীকৃতি পেয়েছে অভিনেতা দীপঙ্কর দে ও অভিনেত্রী দোলন রায়ের ‘সম্পর্ক’। স্বভাবতই, এই বিয়েতে খুশি পাত্র ও পাত্রী। সমান খুশি পাত্রপক্ষ এবং পাত্রীপক্ষও। তবে বিয়ের পরদিনই দিপঙ্কর দের অসুস্থতা বিপত্তি ঘটায়। তবে এখন সুস্থ হয়ে ঘরে ফিরেছেন তিনি।

 
Electronic Paper