ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিপাকে দীপিকা

বিনোদন ডেস্ক
🕐 ১২:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০

দীপিকা পাড়–কোনের ‘ছাপাক’ ভালো ব্যবসা করছে না। ইতোমধ্যে বক্স অফিস ইন্ডিয়াসহ বক্স অফিস বিশেষজ্ঞরা একে ‘ফ্লপ’ হিসেব আখ্যায়িত করেছে। ৫৫ কোটি বাজেটের ছবিটি মূলধনের টাকা তুলতেই হিমশিম খাচ্ছে। বক্স অফিসের ধাক্কা সামলাতে না সামলাতেই ছবির নায়িকা দীপিকা সম্মুখীন হলেন নতুন ধাক্কার।

সম্প্রতি এক ‘টিকটক’ ভিডিওতে দীপিকা তার ‘ছাপাক’ লুক ক্রিয়েট করতে চ্যালেঞ্জ জানান মেকআপ আর্টিস্ট ফেবিকে। আর এ নিয়েই সমালোচকরা ধুয়ে দিচ্ছেন দীপিকাকে। ভিডিওটিতে দেখা যায় দীপিকা মেকআপ আর্টিস্ট ফেবিকে চ্যালেঞ্জ জানাচ্ছেন তার প্রিয় তিনটি লুকে নিজেকে উপস্থাপন করতে। এগুলো হলো ‘ওম শান্তি ওম’, ‘পিকু’ ও ‘ছাপাক’র মালতি। ৩৯ সেকেন্ডের সে ভিডিওতে ফেবি দ্রুতই তিনটি লুকে নিজেকে হাজির করেন।

ডা: স্মোকি নামের একজন টুইটারে প্রথম এ ভিডিওটির সমালোচনা করেন। এরপরই ধীরে ধীরে টুইটারে সমালোচনার ঝড় বইতে শুরু করে। অধিকাংশ সমালোচকের বক্তব্য, দীপিকা ছাপাক-এ একজন অ্যাসিড আক্রান্ত নারীর জীবন সংগ্রাম দেখিয়েছেন। নিজে সে চরিত্রে অভিনয় করেছেন।

কিন্তু বিষয়টিকে তিনি নিছক মেকআপ করে চেহারার নতুন লুক আনার খেলা হিসেবে নিয়েছেন। কখনও চিন্তা করেননি একজন অ্যাসিড আক্রান্তের কাছে এটি কোনো মজার বিষয় নয়। এর যন্ত্রণা, কষ্ট ভয়াবহ। যা দীপিকা অনুধাবন করার চেষ্টা করেননি।

 
Electronic Paper