ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বড় পর্দায় আসছেন আরফান নিশো

বিনোদন প্রতিবেদক
🕐 ২:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। টিভি নাটক কিংবা ইউটিউব, দুই মাধ্যমেই নিশোর নাটক মানেই দর্শকের জন্য বাড়তি আগ্রহ। তার ভক্তরা আঙ্গুলে দিন গুনে দিন পার করেন কবে আসবে প্রিয় অভিনেতার নতুন কাজ।

সেই নিশো আসছেন এবার বড় পর্দায়। বিশেষ একটি সূত্রে জানা গেছে, জনপ্রিয় তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় একটি ছবিতে কাজ করতে চলেছেন তিনি। এখানে চমক জাগানিয়া একটি চরিত্রে দেখা যাবে নিশোকে। ছবিটির চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। জিমে যাচ্ছেন বলেও খবর পাওয়া গেছে।

সবকিছু ঠিক থাকলে আসছে এপ্রিলেই প্রথমবারের মতো সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে হবে এখন পর্যন্ত নাম ঠিক না হওয়া এই ছবির শুটিং। এখানে নিশোর বিপরীতে সিনেমায় নবাগতা কোনো নায়িকা দেখা যাবে বলেও জানা গেছে।

ছবিটির ব্যাপারে নিশোর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি। তার মুঠোফোনে ক্ষুদে বার্তায় তিনি জানান, ‘এটা নিয়ে এখন কিছু বলতে চাই না।’

ছবিটির ব্যাপারে পরিচালক রায়হান রাফি বলেন, ‘আফরান নিশো চমৎকার একজন অভিনেতা। আমার খুব প্রিয়। তার সঙ্গে কাজ করার ইচ্ছে আমার অবশ্যই আছে। দুই একবার আলোচনাও হয়েছে তার সঙ্গে। তিনি সিনেমার ব্যাপারে আগ্রহী। কিন্তু চূড়ান্ত করে জানানোর মতো কোনো তথ্য আমি দিতে পারছি না।’

এদিকে শোনা যাচ্ছে রায়হান রাফি ছাড়াও আরও বেশ কয়েকজন পরিচালক আফরান নিশোকে নিয়ে সিনেমার পরিকল্পনা করছেন। চলতি বছরেই হয়তো সেগুলোর ঘোষণা আসবে। সে তালিকায় আছে জাকারিয়া সৌখিনের নাম। এই নির্মাতার ছবিতেও শিগগরিই শুটিং শুরু করবেন নিশো।

 
Electronic Paper