ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভারত মাতাচ্ছেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক
🕐 ২:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

সিনেমাতে অভিনয়ের বাইরেও দেশ ও বিদেশের বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন অপু বিশ্বাস। ভারতেও অসংখ্য ভক্ত আছে তার। কয়েক মাসে ভারতের একটি অনুষ্ঠানে হাজির হয়ে বেশ আলোচিত হয়েছিলেন অপু। আর ওপার বাংলার আমন্ত্রণে কলকাতা গেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস।

জানা গেছে, সোমবার কলকাতায় গেছেন নায়িকা। অপু বিশ্বাস জানালেন, আজ (বুধবার) আসামের একটি শোতে অংশ নিবেন তিনি। আজ (বুধবার) মেদেনিপুরে আরও একটি শোতে হাজির হবেন অপু, মাতাবেন আসাম ও মেদেনিপুরের দর্শকদের। অপু বিশ্বাসের সঙ্গে গেছেন কোরিওগ্রাফার ফ্লাই ফারুক। শো শেষ করে আগামীকাল ঢাকায় ফেরার কথা এই অভিনেত্রীর।

এরই মধ্যে কলকাতায় ‘শটকার্ট’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করছেন অপু বিশ্বাস। ছবিটির শুটিং শেষ হয়েছে। সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

দেশে অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

 
Electronic Paper