নতুন জুটি অপূর্ব-ফারিয়া

ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

নতুন জুটি অপূর্ব-ফারিয়া

বিনোদন প্রতিবেদক ৯:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

print
নতুন জুটি অপূর্ব-ফারিয়া

ছোটপর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব’র সঙ্গে প্রথমবারের মতো চলচ্চিত্রে জুটি বাঁধছেন বড়পর্দার অভিনেত্রী নুসরাত ফারিয়া। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের জন্য ‘যদি...কিন্তু...তবুও’ শিরোনামে এ রোমান্টিক চলচ্চিত্র নির্মাণ করছেন ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত পরিচালক শিহাব শাহীন।

বিয়ের আগের দিন বর যখন সিদ্ধন্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন অভিজ্ঞতায় বড়পর্দায় তুলে আনছেন নির্মাতা; পরিচালনার পাশপাশি চিত্রনাট্যও শিহাব শাহীনের। তিনি জানান, ফেব্রুয়ারির শেষ নাগাদ ঢাকা, কক্সবাজার ও বান্দরবানের বিভিন্ন স্থানে শুটিং হবে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দেওয়া হবে।

অপূর্ব-ফারিয়া ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয়ের জন্য তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানাসহ আরও অনেকের সঙ্গে কথাবার্তা চলছে বলে জানালেন নির্মাতা। ছোটপর্দার অভিনেতা অপূর্ব’র বড়পর্দায় অভিষেক হয় ২০১৪ সালে ‘গ্যাংস্টার রিটার্নস’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। এরপর তাকে আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি।

উপস্থাপনা থেকে অভিনয়ে আসার নুসরাত ফারিয়ার চলচ্চিত্রে অভিষেক ঘটে ২০১৫ সালে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘আশিকী’র মধ্য দিয়ে। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’সহ আরও বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে ফারিয়ার। দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের শুটিং করছেন তিনি।

চলচ্চিত্র ছাড়াও জি ফাইভ অরিজিনালসের আরেকটি ওয়েব সিরিজ যার কাজ চলছে। মোহাম্মদ নাজিম উদ্দিন রচিত উপন্যাস অবলম্বনে ‘কন্ট্রাক্ট’ শিরোনামে সিরিজটি পরিচালনা করছেন কৃষ্ণেন্দু ও তানিম। এটা একজন ভাড়াটে খুনি, পুলিশ কর্মকর্তা এবং আন্ডারওয়ার্ল্ড ডন সম্পর্কিত টান টান উত্তেজনাপূর্ণ একটি থ্রিলার ওয়েব সিরিজ।