দুই ভুবনের জাদুকর

ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দুই ভুবনের জাদুকর

বিনোদন প্রতিবেদক
🕐 ৮:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

দুই ভুবনের জাদুকর

প্রথম অ্যালবাম প্রকাশের পরই আকাশ ছোঁয়া তারকাখ্যাতি পান। এরপর সংগীতাঙ্গন দাপিয়ে বেড়িয়েছেন টানা একযুগের বেশি। বলছি, আসিফ আকবরের কথা। অন্যদিকে হালের ক্রেজ পরীমনি চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়াচ্ছেন। রূপের জাদুতে মুগ্ধ করেছেন অসংখ্য ভক্ত। এবার দুই ভুবনের দুই বাসিন্দাকে এক করতে চাচ্ছেন নির্মাতা শামীমুল ইসলাম শামীম।

এ নির্মাতা তার ফেসবুকে লিখেছেন, ‘আসিফ ভাই আর পরীমনি। একজন কণ্ঠের জাদুকর অন্যজন রূপের। তাদের সঙ্গে আমার ঘনিষ্ঠ সম্পর্ক। এবার তাদের এক করতে চাই দর্শকের জন্য। কেমন হয়? সাথে অপ্রতিরোধ্য অভিনেতা মিশা সওদাগর এক পৌরাণিক গল্পকথার বাদশার ভূমিকায় কাজ করবেন বলে আশ্বস্ত করেছেন।’

এ প্রসঙ্গে শামীমুল ইসলাম শামীম বলেন, ‘কয়েকটি গান নিয়ে একটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করতে চাচ্ছি। সুন্দর একটি গল্পও রেডি করেছি। এ নিয়ে আসিফ আকবর ভাই ও পরীমনির সঙ্গে প্রাথমিক কথাও বলেছি। একজন কণ্ঠের জাদুকর অন্যজন রূপের জাদুকর।

তাদের দুজনকে একসঙ্গে নিয়ে এটি নির্মাণ করতে চাই। প্রাথমিকভাবে তারা সম্মতি দিয়েছেন। কিছু দিনের মধ্যে চূড়ান্ত কথা জানানো যাবে।’ এর আগে শামীমুল ইসলাম ‘আমার প্রেম আমার প্রিয়া’ নামে একটি সিনেমা নির্মাণ করেন।

 
Electronic Paper