আসিফ কেন মধ্যরাতে রাস্তায়!

ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আসিফ কেন মধ্যরাতে রাস্তায়!

বিনোদন প্রতিবেদক
🕐 ৫:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

আসিফ কেন মধ্যরাতে রাস্তায়!

রাত দেড়টা। এফডিসির গেটে ছোটখাট জটলা। রাস্তায় চলাচলকারী মানুষজনের চোখে মুখে প্রশ্ন, এতো রাতে সংগীতশিল্পী আসিফ আকবর রাস্তায় কী করছেন? এ সময় তার সঙ্গে দেখা গেছে আরো কয়েকজন শিল্পীকে। তারকাদের ছোট ওই জটলাকে বড় করে তুলকে খুব বেশি সময় নেননি উৎসুক সাধারণ মানুষ।

গত সোমবার দিবাগত রাতে বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’ চলচ্চিত্রের টিম বেরিয়েছিল ঢাকার রাস্তায়। উদ্দেশ্য, দেয়ালে দেয়ালে পোস্টার সাঁটানো। নায়ক-নায়িকা, পরিচালক, গীতিকার, সুরকার, প্রযোজক সবাই জড়ো হতে হতে বেজে গেলো রাত একটা।

এরপর পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী এফডিসি এলাকা, কারওয়ান বাজার, শাহবাগ, পল্টনসহ রাজধানীর বিভিন্ন সড়কে পোস্টার লাগানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন তারা। ‘গহীনের গান’-এর অন্যতম অভিনেতা ও কণ্ঠশিল্পী আসিফ আকবরের নেতৃত্বে পোস্টার লাগানোর এই মিশনে তার সঙ্গে ছিলেন অভিনেত্রী তমা মির্জা, তানজিকা আমিন, তুলনা আল হারুন, অভিনেতা আমান রেজা, কাজী আসিফ, গীতিকার-সুরকার তরুন মুন্সী, পরিচালক সাদাত হোসাইন, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন ও ছবিটির প্রযোজক এনামুল হকসহ অনেকে।

পোস্টার লাগানোর মিশন নিয়ে আসিফ আকবর বলেন, ‘আমরা আগেই বলেছি, ‘গহীনের গান’ ছবিটি দর্শকের হৃদয়ের কাছে পৌঁছে দিতে চাই। এর জন্য যা যা করণীয়, ধাপে ধাপে সবই করছি আমরা।

 
Electronic Paper