নতুন জেমস বন্ড ছবির ট্রেলার

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০ | ২৯ শ্রাবণ ১৪২৭

নতুন জেমস বন্ড ছবির ট্রেলার

বিনোদন ডেস্ক ৮:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০১৯

print
নতুন জেমস বন্ড ছবির ট্রেলার

জেমস বন্ড হিসেবে ড্যানিয়েল ক্রেগের শেষ ছবি কতটা ধুন্ধুমার হবে? তারই নির্যাস নিয়ে অবমুক্ত হলো বন্ড সিরিজের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’র প্রথম ট্রেলার। গত বুধবার সন্ধ্যায় অন্তর্জালে এসেছে এটি। জিরো জিরো সেভেন ভক্তরা এ নিয়ে উচ্ছ্বসিত।

ট্রেলারে দেখা গেছে জেমস বন্ডের নতুন শত্রু রামি মালেকের একঝলক। মূল ভিলেন হিসেবে আছেন অস্কারজয়ী এই অভিনেতা। ভয়ানক নতুন প্রযুক্তি ব্যবহার করে সে। ‘বোহেমিয়ান র‌্যাপসোডি’তে কুইন ব্যান্ডের গায়ক ফ্রেডি মার্কারির চরিত্রে অনবদ্য অভিনয় করে ৯১তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতা হন তিনি।

ট্রেলারে ভালোই বোঝা গেছে, ৩৭ বছর বয়সী এই মার্কিন তারকার কারণে সত্যিই জেমস বন্ডের ঘাম ছুটে যাচ্ছে!

‘নো টাইম টু ডাই’ ছবিতে রামি মালেকক্রেগ অভিনীত আগের চারটি ছবির (ক্যাসিনো রয়েল, কোয়ান্টাম অব সোলেস, স্কাইফল ও স্পেক্টর) কাহিনির ধারাবাহিকতা রয়েছে ‘নো টাইম টু ডাই’তে। আড়াই মিনিটের ট্রেলারে ব্লোফেল্ডকে দেখা যাওয়ায় এ ব্যাপারটি মোটামুটি নিশ্চিত।

গল্পে দেখা যাবে, জ্যামাইকায় শান্ত জীবনযাপন করছে ব্রিটিশ গোয়েন্দা সংস্থার এমআইসিক্সের সদস্য জেমস বন্ড। একদিন পুরনো এক বন্ধু তার কাছে সহযোগিতা চাইতে যায়। তার প্রতি হাত বাড়িয়ে অপহৃত একজন বিজ্ঞানীকে উদ্ধারের অভিযানে নামে বন্ড।

এ নিয়ে পঞ্চমবারের মতো জেমস বন্ড চরিত্রে রুপালি পর্দায় আসছেন ৫১ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেতা। নতুন বন্ডকন্যা হয়েছেন ‘ব্লেড রানার ২০৪৯’ তারকা আনা ডি আরমাস।