বিয়ের অনুষ্ঠানে পূর্ণিমা!

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০ | ২৬ শ্রাবণ ১৪২৭

বিয়ের অনুষ্ঠানে পূর্ণিমা!

বিনোদন প্রতিবেদক ৬:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০১৯

print
বিয়ের অনুষ্ঠানে পূর্ণিমা!

পূর্ণিমা বিয়ে করতে যাচ্ছেন? অনুষ্ঠানটি অন্যরকমভাবে সাজাতে চান? তাহলে চিত্রনায়িকা পূর্ণিমার কাঁধে সেই দায়িত্ব তুলে দিতে পারেন। কারণ তিনি হাসিমুখে এ কাজটি করতে চান।

বিয়ের অনুষ্ঠান রাঙিয়ে দিতে ‘উৎসবে আয়োজনে’ শিরোনামে একটি ক্যাম্পেইনের অংশ হিসেবেই পূর্ণিমা যাবেন তিনটি বিয়ের অনুষ্ঠানে। এটি আয়োজন করছে বেভারেজ ব্র্যান্ড প্রাণআপ। এতে পূর্ণিমার সঙ্গে থাকবেন তরুণ অভিনেতা তামিম মৃধাও।

বিষয়টি নিয়ে পূর্ণিমা বলেন, ‘আজ (৫ ডিসেম্বর) থেকে এর ক্যাম্পেইন শুরু হচ্ছে। আমাকে অতিথি হিসেবে পেতে হলে ক্যাম্পেইনে অংশ নিতে হবে এবং বিজয়ী হতে হবে। এমন তিনজন বিজয়ীর বিয়ের অনুষ্ঠানে আমি অতিথি হয়ে যাব।’

প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার কে এম জিয়াউল হক বলেন, ‘বেশ জাঁকজমকভাবেই এটি করতে চাই আমরা। তাই এ বিষয়ে আজ বৃহস্পতিবার একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হচ্ছে। এরই মধ্যে আমরা ফেসবুকে প্রচারণা শুরু করেছি। সংবাদ সম্মেলনে আরও বিস্তারিত তুলে ধরা হবে।’

এদিকে পূর্ণিমা বর্তমানে কাজ করছেন ‘গাঙচিল’ ছবিতে। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।