ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফার্স্ট লুকে মিশন এক্সট্রিম

বিনোদন প্রতিবেদক
🕐 ৮:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ০১, ২০১৯

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাবে আগামী বছর ঈদুল ফিতরে। শনিবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ৭ নম্বর ফ্লোরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এই ঘোষণা দেওয়া হয়েছে। পাশাপাশি উন্মোচন করা হয় ‘মিশন এক্সট্রিম’র পোস্টার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম (বার)। সভাপতিত্ব করেন ডিএমপির অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার)।

এছাড়া ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও অভিনয়শিল্পী আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমানসহ অন্যান্য কলাকুশলী উপস্থিত ছিলেন।

চলতি বছরের ২০ মার্চ ঢাকায় ‘মিশন এক্সট্রিম’র শুটিং শুরু হয়। বাংলাদেশ ও দুবাই মিলিয়ে দুই পর্বে শুটিং হয়েছে। বর্তমানে চলছে এর শেষ ভাগের কাজ।

শুরু থেকে আলোচনায় থাকা ‘মিশন এক্সট্রিম’র কোনো দৃশ্য বা ছবি এখনও পর্যন্ত প্রকাশ না পাওয়ায় এর ফাস্ট লুক পোস্টারটি দর্শকদের মধ্যে ভিন্নরকম উন্মাদনা সৃষ্টি করবে বলে মনে করছেন নির্মাতারা।

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। এতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

এছাড়াও রয়েছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। এর চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই।

 
Electronic Paper