ইত্যাদিতে এটিএম শামসুজ্জামান

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

ইত্যাদিতে এটিএম শামসুজ্জামান

বিনোদন প্রতিবেদক ৩:১৯ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯

print
ইত্যাদিতে এটিএম শামসুজ্জামান

বরেণ্য অভিনয়শিল্পী এটিএম শামসুজ্জামান। টানা ৪ মাসের বেশি সময় হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন খ্যাতিমান এই অভিনেতা। বর্তমানে সুস্থ আছেন তিনি।

অসুস্থতা কাটিয়ে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরলেন এটিএম শামসুজ্জামান। আগামী ২৯ নভেম্বর বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নতুন পর্ব। এটিএম শামসুজ্জামান ও মাসুদ আলীকে নিয়ে একটি নাট্যাংশ তৈরি করেছেন হানিফ সংকেত। এতে দেখা যাবে তাকে। গত ৪ নভেম্বর ফাগুন অডিও ভিশনের স্টুডিওতে এ নাট্যাংশের শুটিংয়ে অংশ নেন তিনি।

এটিএম শামসুজ্জামান বলেন, ‘কথায় আছে, রাখে আল্লাহ মারে কে। আমার যখন শারীরিক অবস্থা চরম খারাপ, তখন অসংখ্য মানুষ আমার জন্য হাত তুলে দোয়া করলেন। তাদের দোয়ায় আমি সুস্থ হয়ে সবার সামনে ফিরে এসেছি। যখন অসুস্থ ছিলাম তখন বার বার মনে হচ্ছিল আমি কি আর ক্যামেরার সামনে দাঁড়াতে পারব? আবার কি অভিনয় করতে পারব? এই সময় হানিফ সংকেত আমার কাছে এলেন। সাহস দিয়ে বললেন, আপনাকে আমরা নিয়ে যাব, আপনার একটুও হাঁটতে হবে না। তিনি তার কথা রাখলেন। শুধু নিয়ে যাওয়াই নয়, চেয়ারে বসিয়ে কয়েকজনকে দিয়ে দোতালায় উঠালেন এবং ক্যামেরার সামনে আমাকে দাঁড় করালেন। অনেক সময় নিয়ে, যত্ন নিয়ে আমাদের পর্বটি ধারণ করলেন এবং শুটিং শেষে আবার বাসায় পৌঁছে দিলেন। তার আপ্যায়ন, শিল্পীর প্রতি সম্মান সবসময় আমার ভালো লাগে। এবারো তার সেবা-যত্ন আমাকে মুগ্ধ করেছে।’