ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তাহসান ও মালার আনমনে

বিনোদন প্রতিবেদক
🕐 ৩:২০ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান ও মালার কণ্ঠে এলো নতুন গান ‘আনমনে’। গানটি প্রকাশ হয়েছে ভিডিও আকারে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘সিলভার স্ক্রিন’-এ গানটি প্রকাশ করা হয়।

‘আনমনে’ শিরোনামের এ গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন মালা নিজেই। গানটির সংগীত পরিচালনা করেছেন সাকের রেজা। তানিম রহমান অংশুর পরিচালনায় বেশ কয়েকটি লোকেশনে মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেছেন সাইফ সাইফুল ও রাজকুমারী রিয়া। মিউজিক ভিডিওটি সম্পর্কে সিলভার স্ক্রিনের কর্ণধার শাহিন কবির বলেন, সিলভার স্ক্রিন জন্মলগ্ন থেকেই চেষ্টা করে আসছে ভালো কাজের সঙ্গে যুক্ত থাকতে। এরই ধারাবাহিকতায় প্রডাকশন হাউসটির অনলাইন ঠিকানা ‘সিলভার স্ক্রিন’-এর যাত্রা শুরু হলো। ভবিষ্যতে প্রতিষ্ঠানটির সব কাজ এই চ্যানেলটিতেই দেখা যাবে। সবাইকে চ্যানেলটির সঙ্গে যুক্ত থাকার জন্য আমন্ত্রণ জানায়।

শাহিন কবির বলেন, আগে গান শোনা যেত। কিন্তু প্রযুক্তির এই যুগে গান শোনার সঙ্গে সঙ্গে দেখার ব্যবস্থাও হয়েছে। উন্নত দেশগুলোর মতো আমরাও কোনো অংশে পিছিয়ে থাকতে চাই না। তাইতো গান রেকর্ডিংয়ের পাশাপাশি সেটির দৃশ্যধারণ করে শ্রোতা-দর্শকদের দেখার ব্যবস্থাও করা হয়েছে।

নিজের নতুন গান নিয়ে তাহসান খান বলেন, ধন্যবাদ জানাব যারা এই গানটির পৃষ্ঠপোষক। দ্বিতীয়ত, ধন্যবাদ জানাই আপনাদের, যারা এর প্রচারণার আহ্বানে এসেছেন। গানটি শুনে এবং দেখে আপনারা গানটি নিয়ে বিশ্লেষণ করবেন। সবশেষ ধন্যবাদ দিতে চাই সিলভার স্ক্রিনকে। কারণ মিউজিক ইন্ডাস্ট্রিতে যত বড় বড় কোম্পানি আসবে তত ভালো ভালো গান করার সুযোগ হবে আমাদের। সিলভার স্ক্রিনের শাহিন ভাইকে অনেক অনেক ধন্যবাদ। তার কারণেই আসলে গানটি রিলিজ পায়েছে।

গানটি সম্পর্কে তাহসান বলেন, আপনারা যদি একটু পাশ্চাত্যের মিউজিক ভিডিও দেখেন। তাতে দেখতে পাবেন কোনো স্টোরি থাকে না। শুধু ফিল থাকে, কালারস থাকে, ইমোশন থাকে। আমার মনে হয় আমাদের এই গানটি ঠিক সেরকম কিছুই হয়েছে। তার চেয়ে বড় কথা হচ্ছে আমরা যারা ইন্ডাস্ট্রিতে আছি তারা সবাই নিজেদের স্থান থেকে নিজেদের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করব।

 
Electronic Paper