ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফুড ডেলিভারিম্যান ইরফান!

বিনোদন প্রতিবেদক
🕐 ১০:০২ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

বর্তমান সময়ে টিভি নাটকে পরিচিত মুখ ইরফান সাজ্জাদ। ইতোমধ্যে বেশ কিছু নাটক-টেলিফিল্মে সাবলীল অভিনয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার নতুন একটি চরিত্রে হাজির হচ্ছেন। এবার তাকে দেখা যাবে ফুড ডেলিভারি ম্যানের চরিত্রে। তার বিপরীতে আছেন অভিনেত্রী সাফা কবির।

নাটকের শিরোনাম ‘ফুড ডেলিভারি ম্যান’।

আতিকুর রহমানের প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন আতিফ আসলাম বাবলু। নির্মাতা আতিফ আসলাম বাবলু বলেন, ‘নাটকে একটি শিক্ষিত ডেলিভারি ম্যান ও এক মেয়ের প্রেমের গল্প দেখা যাবে। ইরফান সাজ্জাদ ও সাফা কবির জুটিকে ভিন্নভাবে দেখবে দর্শক নাটকটিতে। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’ এই নির্মাতা জানান, নাটকটি খুব শীঘ্রই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

ফুড ডেলিভারিম্যান নাটকের গল্পে দেখা যাবে, সাইকেল চালিয়ে রোজকার রোজী করতে বেরিয়ে যান সকাল সকাল, শেষ বয়সে এসেও ভালো কোনো চাকরি না পাওয়া ছেলেটি; নাম ঈশান! বাবা চিরবিদায় নেওয়ার পর ছোট বোন আর মাকে নিয়ে তার সংসার, বোন মাস্টার্স পড়ছে আর মা গৃহিণী। প্রতিদিন যে রাস্তা দিয়ে সাইকেল নিয়ে বের হয় ইশান, সেদিক দিয়ে সকাল সকাল একটি মেয়ে কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে হাঁটে।

মেয়েটি লক্ষ করেন ছেলেটি বয়স্ক কোনো ভিক্ষুক পুরুষ দেখলেই সাইকেল থামিয়ে তাদের ১০ টাকা করে দেয়! এসব কয়েকদিন চোখে পড়ে মেয়েটির। তাদের বেশ কিছুদিন চোখাচোখিও হয়! হঠাৎ একদিন মেয়েটির ফ্ল্যাটে একটি খাবার ডেলিভারি দিতে ছেলেটির আগমন! ইশান ও মেয়ে দুজনেই চুপচাপ, অনেকটা অবাক হয়ে পড়ল দুজনেই!

এরমধ্যে ছেলেটি খাবার দিয়ে চলে আসে কিন্তু ডেলিভারি চার্জ আনতে ভুলে যায়, পথে মনে হলে ফিরে গিয়ে টাকা আনতে লজ্জাবোধ করে ইশান!

 
Electronic Paper