ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে গান

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬

ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে গান

বিনোদন প্রতিবেদক ৮:২৬ অপরাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৯

print
ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে গান

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে প্রথমবারের মতো নাতে রাসুল গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। প্রকাশ হয়েছে তার গাওয়া ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ’। শুক্রবার বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এটি। এই নাতে কণ্ঠ দিয়ে দারুণ উচ্ছ্বসিত আসিফ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এটি কেবল সূচনা। আমি নিয়মিত হামদ-নাত ও ইসলামী গান করার চেষ্টা করব। গানকে ক্যারিয়ার হিসেবে নেওয়ার পর থেকেই আমার অনেক ভক্ত অনুরোধ করছিলেন বাদ্যযন্ত্র ছাড়া যেন ইসলামিক গান গাই। সাহস করে উঠতে পারিনি এতদিন। এবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে সুযোগ এসেছে একটি নাতে রাসুল গাওয়ার।’

এদিকে মহানবী হজরত মুহাম্মদ (স.)-এর প্রতি শ্রদ্ধা জানিয়ে গান লিখেছেন কবি, গীতিকার ও সুরকার মাহবুবুল এ খালিদ। ‘ঈদে মিলাদুন্নবী’ শিরোনামের গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল। কণ্ঠ দিয়েছেন কণা এবং রাজীব। গানটি মাহবুবুল এ খালিদের নিজস্ব ওয়েবসাইট ‘খালিদ সংগীত ডটকম’-এ প্রকাশিত হয়েছে।

পাশাপাশি গীতিকারের নিজস্ব ইউটিউব চ্যানেল খালিদ সংগীতে এর একটি ভিডিও ছাড়া হয়েছে। গানটির অডিও, মিউজিক ট্র্যাক ও রিংটোন কোড পাওয়া যাবে খালিদ সংগীত ওয়েবসাইটে।