সাড়া দিলেন বুবলী

ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রহায়ণ ১৪২৬

সাড়া দিলেন বুবলী

বিনোদন প্রতিবেদক ২:০৮ অপরাহ্ণ, নভেম্বর ০৬, ২০১৯

print
সাড়া দিলেন বুবলী

মাস দুয়েক হলো চিত্রনায়িকা শবনম বুবলীকে কোথাও পাওয়া যাচ্ছে না। শুটিংয়েও নেই তিনি। তার ব্যক্তিগত মুঠোফোন নাম্বারটিও বন্ধ! এমনকি ফেসবুক, হোয়াটসঅ্যাপ কোথাও তিনি নেই। তার এই হঠাৎ আড়াল হওয়া নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা প্রশ্নের জন্ম দিচ্ছিল! তবে হঠাৎ করেই সাড়া দিয়ে বুবলী জানালেন, কেন তিনি আড়ালে।

সংবাদমাধ্যমকে বুবলী বলেন, আড়ালে আছি ব্যাপারটা ঠিক নয়। আমি বরাবরই প্রচার বিমুখ। নিজেকে নিয়ে যে কোনো ব্যাপারে ফলাও করে হইচই করা খুব একটা হয়ে ওঠে না। যদিও আমাদের এই মিডিয়া পেশায় প্রচার ব্যাপারটা গুরুত্বপূর্ণ। কিন্তু ব্যক্তি হিসেবে আমি বরাবরই চুপচাপ আর নিজের মতো থাকতে পছন্দ করি।

তিনি বলেন, শিল্পী সমিতির নির্বাচনে (২৫ অক্টোবর) ভোট দিতে গিয়েছিলাম। ওইদিন দুপুরে জুম্মার নামাজের পরপরই গিয়েছিলাম। ভিড় কম ছিল বলে সাংবাদিকদের সঙ্গে দেখা হয়নি। তবে সেখানে মিশা ভাই, মৌসুমী আপুসহ অনেক শিল্পী ছিলেন। তাদের সঙ্গে দেখা হয়েছিল, কথা হয়েছিল। আমি যদি আড়ালে থাকতাম, তাহলে তো ভোট দিতে যেতাম না।

সর্বশেষ শাকিব খানের বিপরীতে ঈদুল আজহার আগে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিং করেছিলেন বুবলী। এরপর তার অভিনীত কাজী হায়াতের ‘বীর’-এর কাজ শুরু করার কথা থাকলেও পিছিয়ে যায়। এবার শোনা যাচ্ছে চলতি মাসের শেষের দিকে শুটিং শুরু হবে ‘বীর’-এর।