ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নতুন বিজ্ঞাপনে মিম

বিনোদন প্রতিবেদক
🕐 ১:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বড় পর্দার কাজের পাশাপাশি বিজ্ঞাপনের কাজও করছেন তিনি। এবার নতুন দুই বিজ্ঞাপনে দেখা যাবে মিমকে।

গত শুক্রবার নগরীর শাহবাগের একটি পাঁচতারকা হোটেলে একটি বহুজাতিক প্রতিষ্ঠানের রিয়েল এস্টেটের বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন মিম। এটি নির্মাণ করেছেন সনক মিত্র।

অন্যদিকে জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় একটি বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী। আগামী ২৮ অক্টোবর বিজ্ঞাপনটির শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে মিম বলেন, সনক দার নির্দেশনায় এর আগেও কাজ করেছি। নতুন এ বিজ্ঞাপনের গল্প ও নির্মাণ খুব ভালো হয়েছে। আশা করছি, বিজ্ঞাপনটি প্রচারে এলে দর্শকেরও ভালো লাগবে। আর অমিতাভ ভাইয়ের কাজের প্রতি সবসময়ই আস্থা রয়েছে, এবারো তার ব্যতিক্রম হবে না। মিমের পরবর্তী সিনেমা ‘পরাণ’। রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ।

এ সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। এছাড়া একই পরিচালকের ‘ইত্তেফাক’ সিনেমাতে অভিনয় করবেন মিম। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন আলোচিত চিত্রনায়ক সিয়াম আহমেদ। আগামী নভেম্বরে এ সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

 
Electronic Paper