আলোচনায় শাহিদ পত্নী মিরা

ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | ৬ অগ্রহায়ণ ১৪২৬

আলোচনায় শাহিদ পত্নী মিরা

বিনোদন ডেস্ক ৭:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

print
আলোচনায় শাহিদ পত্নী মিরা

বেশ কিছুদিন ধরেই শাহিদ পত্নী মিরার ‘পাবলিক অ্যাপিয়ারেন্সে’ গ্ল্যামারাস লুক, চোখ ধাঁধানো ফ্যাশন স্টাইল মুগ্ধ করছিল নেটিজেনদের। বি-টাউনে ফিসফাস চলছিল, বড় পর্দায় কি তবে অভিষেক ঘটতে চলেছে মিরার? এবার তা নিয়েই মুখ খুললেন শাহিদ।

এক সাক্ষাৎকারে শাহিদ বলেন, ‘বিয়ের এক বছরের মধ্যেই আমাদের প্রথম সন্তান মিশা আসে। এর ঠিক বছর দু’য়েকের মাথায় জাইনের জন্ম হয়। এই মুহূর্তে মিরার কাছে ওদের বড় করে তোলার থেকে গুরুত্বপূর্ণ আর কিছু নেই। মা হিসেবে ও খুবই নিবেদিত। ওর এখন একটাই ইচ্ছা, তা হলো বাচ্চাদের সময় দেওয়া।’

শাহিদ যোগ করেন, ‘মীরার বয়স মাত্র ২৫। ও কী করবে, তা ভাবার জন্য ওর হাতে সারা জীবন পড়ে আছে। আর তাছাড়া ও সিনেমায় আসবে কি-না, তা সম্পূর্ণভাবে ওর ব্যক্তিগত সিদ্ধান্ত।’

বছর দু’য়েক আগে এক অনুষ্ঠানে মিরা জোর গলায় জানিয়েছিলেন, তিনি গৃহবধূই থাকতে চান। সন্তানের দেখভাল না করে বাইরের কাজ করা তার পছন্দ না।

শুধু তাই নয়, সে সময় মিরা আরও বলেন, ‘দিনের মাত্র এক ঘণ্টা মেয়ের সঙ্গে (মিশা) কাটিয়ে কাজে বেরিয়ে যেতে চাই না আমি। ও তো আমার পোষ্য নয়!’ সে সময় মিরার এই বক্তব্য নিয়ে কম জলঘোলা হয়নি। অনেকেই বলেছিলেন, চাকরিজীবী মায়েদের অপমান করেছেন মিরা।