ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুপারহিরো আরিফিন শুভ

বিনোদন প্রতিবেদক
🕐 ৫:১২ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯

দেশে দেশে অনেক সুপারহিরোই দর্শকদের মন ভরিয়েছে। পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা। সেই তালিকায় হলিউডই এগিয়ে। সেই সুপারম্যান, স্পাইডার-ম্যান, ব্যাটম্যান, ক্যাপ্টেন আমেরিকা, হাল্কসহ অনেক নাম।

বলিউডে টিভি সিরিজে জনপ্রিয়তা পেয়েছে শক্তিমান। এরপর সিনেমায় ‘কৃষ’ হয়ে হিন্দি সিনেমার দর্শকের মন রাঙিয়েছেন হৃত্বিক রোশান। বাংলাদেশের সিনেমাতেও সুপারম্যান হয়ে অভিনেতা ড্যানি সিডাক হাজির হয়েছেন। তবে গ্রাফিক্সের দুর্বলতায় সেটি সমাদৃত হয়নি। এবার সুপারহিরো হয়ে আসছেন চিত্রনায়ক আরিফিন শুভ। গতকাল মঙ্গলবার সুপারহিরোর সাজে এফডিসিতে শুটিংও করেছেন তিনি। তবে এটি কোনো সিনেমার জন্য নয়। একটি স্যুপের বিজ্ঞাপনে প্রথমবারের মতো সুপারহিরো হিসেবে শুভকে দেখা যাবে। এই নায়ক বলেন, ‘নর স্যুপের বিজ্ঞাপনটি বিশাল আয়োজনে নির্মাণ করছে অ্যাডকম। এখানে পরিচালক ৩০ জন, সহকারী পরিচালক আছে ৮০ জন। বলা চলে আমরা সবাই পরিচালক। তবে টিভিসিটি নির্মাণ হচ্ছে লাফিং এলিফ্যান্ট প্রোডাকশনের ব্যানারে। তবে কাজটি আমি করছি এর গল্পটি পছন্দ হয়েছে বলে। বেশ মজার একটি গল্প। যেখানে আমি সুপারহিরো। রান্না করে স্যুপ বানিয়ে সবাইকে খাওয়াচ্ছি। সবার ক্ষুধা মেটাচ্ছি। বিজ্ঞাপনটির স্লোগানই হলো ‘ক্ষিধের জ্বালা স্যুপে মিটাও’। আমি সুপারহিরো সবার ক্ষিধা মেটাব। বেশ ইন্টারেস্টিং।’

শুভ জানান, সর্বশেষ দেড় মাস আগে ওয়ালটনের একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। সেখানে তার সহকর্মী ছিলেন মাসুমা রহমান নাবিলা।
এদিকে ২৫ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচন। শুভ সমিতির একজন সদস্য। তাকে নির্বাচনে আসতে কোনো প্রস্তাব দেওয়া হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, ‘এত সময় কই যে নির্বাচন করব। আমি এসব নিয়ে কথা বলতে চাই না।’ ভোট দিতে যাবেন তো? এমন প্রশ্নের জবাবে শুভ উত্তর দিলেন, ‘দেশে থাকলে ভোট দিতে পারতাম। কিন্তু আমি মিস করব। আমেরিকায় যাচ্ছি আগামীকাল। সাপলুডুর প্রিমিয়ার আছে তাতে অংশ নেব। ফিরব ৫ নভেম্বর।’ বর্তমানে শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এখানে তাকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশীর বিপরীতে দেখা যাবে।

 
Electronic Paper