ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভেঙে গেল জলির বাগদান

বিনোদন প্রতিবেদক
🕐 ২:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৯

ঢাকাই ছবির চিত্রনায়িকা জলির বাগদান ভেঙে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। চলতি বছরের ১৬ মে দীর্ঘদিনের প্রেমিক আরাফাত রহমানের সঙ্গে রাজধানীতে নিজের বাসায় বাগদান হয় এই নায়িকার।

কিন্তু কোনো এক অজানা কারণে ভেঙে গেছে বাগদান। বিষয়টি খোলাসা করেননি জলি। তিনি বলেন, ‘এসব এখন আর বলে লাভ নেই। সম্পর্ক শেষ হয়ে গেছে। ব্যস এটুকুই।’

বাগদানের পর জলি গণমাধ্যমকে বলেছিলেন, আরাফাতের সঙ্গে আমার সম্পর্ক পাঁচ বছর আগে থেকে। তখন আমি নায়িকা হইনি, সাধারণ একটি মেয়ে জলি। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক পরিণয়ে গড়াল, এটা আমার জন্য অনেক আনন্দের। কারণ আমরা একে অপরকে পাচ্ছি। এখন দুই পরিবারের সিদ্ধান্তে বিয়ের তারিখ চূড়ান্ত করা হবে।

বিয়ের পর চলচ্চিত্রে অভিনয় করবেন কি-না জবাবে জলি বলেছিলেন, অভিনয় করব কি-না তা নির্ভর করছে পরিবারের ইচ্ছার উপরে। আমার শ্বশুরবাড়ি থেকে যদি চায় তাহলে কাজ করব। না হলে ছেড়ে দেব। এখানে আমার কোনো সিদ্ধান্ত নেই। তাদের কথাই চূড়ান্ত।

‘অঙ্গার’, ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’- এই তিন ছবির নায়িকা জলি। ২০১৬ সালে ‘অঙ্গার’ ছবির মাধ্যমে আবেদনময়ী এই নায়িকার অভিষেক হয়। জলি অভিনীত ‘ডেঞ্জার জোন’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায়।

 
Electronic Paper