পাল্টা প্রশ্ন দীপিকার

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ | ১ কার্তিক ১৪২৬

পাল্টা প্রশ্ন দীপিকার

বিনোদন ডেস্ক ৬:২৩ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

print
পাল্টা প্রশ্ন দীপিকার

গত বছর সেপ্টেম্বরে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। এই অভিযোগের পর থেকেই বলিউডে ‘মি টু’ আন্দোলন জোরাল হতে থাকে।

অনেকেই তাদের সঙ্গে ঘটে যাওয়া নানা আপত্তিকর ঘটনা প্রকাশ্যে আনেন। অভিনয়শিল্পীরা এ নিয়ে তাদের মতামত প্রকাশ করেন। এমনকি এই আন্দোলনের জেরে কয়েকজন নির্মাতা-অভিনেতাকে বয়কট করে বলিউড।

সম্প্রতি একটি টক শোয়ে হাজির হন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সময় ‘মি টু’ আন্দোলন নিয়ে তাকে প্রশ্ন করা হয়। যদিও পাল্টা প্রশ্ন ছুড়ে দেন তিনি। এ অভিনেত্রী বলেন, আমি কাজ করতে ভালোবাসি এবং পরিবর্তন দেখলে আমার দৃষ্টিভঙ্গি প্রকাশ করি। অভিনয়শিল্পীদের বিভিন্ন প্ল্যাটফর্মে ডেকে সব বিষয়ে মত জানতে চাওয়া হয়। ব্যবসায়ীদের মতো কেন জানতে চাওয়া হয় না, রতন টাটাকে কেন কেউ প্রশ্ন করে না? মি টু নিয়ে ক্রিকেটারদের কাছে কেন জানতে চাওয়া হয় না?

পদ্মাবত অভিনেত্রী আরও বলেন, আমার মনে হয় না এ বিষয়ে বলার মতো কোনো জায়গায় রয়েছি, যদি বলি কোনো ফোরামে বলব। আমাকে যে কোনো প্রশ্নই করতে পারেন, কিন্তু সব বিষয়ে শুধু সিনেমা তারকাদেরই কেন প্রশ্ন করা হয়? তাহলে কি আমাদের সকল মতামতই গুরুত্বপূর্ণ?
দীপিকার পরবর্তী সিনেমা ছাপাক। এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা।

এতে দীপিকার চরিত্রের নাম মালতি। অভিনয়ের পাশাপাশি এর সহ-প্রযোজকও তিনি। সিনেমাটি পরিচালনা করছেন মেঘনা গুলজার। ২০২০ সালের ১০ জানুয়ারি ছাপাক মুক্তির কথা রয়েছে। এছাড়া রণবীর সিংয়ের ’৮৩ সিনেমায় দেখা যাবে দীপিকাকে।