বিটিভিতে ‘শারদ আনন্দ’

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ | ৩ কার্তিক ১৪২৬

বিটিভিতে ‘শারদ আনন্দ’

বিনোদন প্রতিবেদক ২:০৮ অপরাহ্ণ, অক্টোবর ০৮, ২০১৯

print
বিটিভিতে ‘শারদ আনন্দ’

প্রতি বছর শারদীয় দুর্গাপূজা ও বিজয়া দশমী উপলক্ষে বিটিভিতে প্রচার হয় দেবী দুর্গার মহিষাসুর বধের ধর্মীয় কাহিনী নিয়ে নাটক। এবার প্রথমবারের মতো গতানুগতিকতার বাইরে গিয়ে তৈরি হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘শারদ আনন্দ’।

অনুষ্ঠানটি প্রচার হবে আজ রাত ১০টার ইংরেজি সংবাদের পর, বিটিভি এবং বিটিভি ওয়ার্ল্ডে। অনুষ্ঠানটির পরিকল্পনা ও গ্রন্থনা করেছেন সুমন সাহা। তরুণ অভিনেতা মনোজ কুমার ও সঙ্গীতশিল্পী চম্পা বণিকের প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানটি হয়েছে আকর্ষণীয়।

শিশুদের জন্য অন্তরা চৌধুরীর গাওয়া একটি দুর্গাপূজার গান দিয়ে শুরু করা হয়েছে অনুষ্ঠানটি।

থাকছে দেশ-বিদেশের পূজার খবর। তরুণ মডেল জুটি এবং সঙ্গীতশিল্পীরা তাদের জীবনসঙ্গীদের সঙ্গে নিয়ে অংশগ্রহণ করেছেন ফ্যাশন শোতে। চন্দনা মজুমদার ও কিরণ চন্দ্র রায়ের লোক গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন ওয়ারদা রিহাব ও সনি। এ পর্যন্ত বিটিভিতে যাদের দেবী দুর্গা রূপে নাটকে অভিনয় করতে দেখা গেছে তাদের নিয়ে আছে দেবীদের আড্ডা। জনপ্রিয় ব্যান্ড জলের গান পরিবেশন করেছে নতুন একটি পিঠা পুলির গান।

মজার ঝাল মিস্টি টক শোতে ঢাকঢোল সঙ্গে নিয়ে নাচতে নাচতে সেটে ঢুকতে দেখা যাবে মুন্নি সাহা, রাহুল রাহা, প্রণব সাহা ও অপু উকিলকে।

সঙ্গীতশিল্পী দেবলীনা সুরের এবার পূজার ‘ও মা দুর্গা মা’ গানের সঙ্গে ঢাক বাজিয়ে নাচতে দেখা যাবে জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরীসহ একদল নৃত্যশিল্পীকে।

এছাড়াও দেবী দুর্গার মহিষাসুর বধের কাহিনী নিয়ে নাটিকায় অংশগ্রহণ করেছেন প্রায় অর্ধশত শিল্পী।

বিটিভির পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লুৎফর রহমান।