ফেরার অপেক্ষায় প্রীতি

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ | ৯ কার্তিক ১৪২৬

ফেরার অপেক্ষায় প্রীতি

বিনোদন ডেস্ক ২:২৩ অপরাহ্ণ, অক্টোবর ০৭, ২০১৯

print
ফেরার অপেক্ষায় প্রীতি

বলিউডের ‘ডিম্পল গার্ল’খ্যাত অভিনেত্রী প্রীতি জিনতা। এক সময় সিনেমায় নিয়মিত অভিনয় করেছেন। তবে এখন পর্দায় তাকে খুব বেশি দেখা যায় না।

আশুতোষ গোয়াড়িকর প্রযোজিত একটি সিনেমায় অভিনয় করবেন প্রীতি। সম্প্রতি এই সিনেমার শুটিং শুরুর কথা থাকলেও তা হয়নি।

জানা গেছে, জরুরি কাজে হঠাৎ যুক্তরাষ্ট্রে গিয়েছেন প্রীতি।

এ কারণেই শুটিং করতে পারেননি নির্মাতারা। এ নিয়ে দ্বিতীয়বারের মতো সিনেমাটির শুটিং পেছাল। যদিও প্রথমবার কেন পিছিয়েছিল তা জানা যায়নি। এখন প্রীতির ফেরার অপেক্ষায় প্রযোজক আশুতোষ গোয়াড়িকর। স্পটবয় ডটকম এই তথ্য জানিয়েছে।

সিনেমাটির শুটিং ইউনিটের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদ মাধ্যমটিতে বলেন, আবারও শুটিং পিছিয়ে দিতে হলো। আমরা আগামী ১৫ অক্টোবর থেকে ফের শুটিং শুরুর পরিকল্পনা করছি।

ছেলের বউ ও শ্বশুরের মধ্যে হাস্যরসাত্মক ঘটনা নিয়ে সিনেমাটি তৈরি হবে। এতে প্রীতির শ্বশুরের চরিত্রে দেখা যাবে অভিনেতা পরেশ রাওয়ালকে। স্বামীর চরিত্রে থাকবেন মানব কাউল।

২০১৩ সালে প্রীতির ইশক ইন প্যারিস মুক্তি পায়। এরপর গত বছর মুক্তি পেয়েছে তার ভাইয়াজি সুপারহিট। যদিও সিনেমাটির কাজ শুরু হয় ২০১১ সালে। মাঝে নানা জটিলতায় আটকে যায়। সিনেমাটির প্রচার নিয়েও তেমন সরব ছিলেন না নির্মাতা।

বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি প্রীতির এই সিনেমা। মাঝে অবশ্য হ্যাপি এন্ডিং ও ওয়েলকাম টু নিউইয়র্ক সিনেমায় অতিথি চরিত্রে হাজির হয়েছেন। তবে নতুন সিনেমাটির মাধ্যমে পুরোদস্তুর ফিরছেন ক্যায়া কেহনা সিনেমাখ্যাত এই অভিনেত্রী।