অঞ্জলি দিলেন নুসরাত

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ | ৯ কার্তিক ১৪২৬

অঞ্জলি দিলেন নুসরাত

বিনোদন ডেস্ক ২:১৫ অপরাহ্ণ, অক্টোবর ০৭, ২০১৯

print
অঞ্জলি দিলেন নুসরাত

বিয়ের পর প্রথম পূজায় স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে অঞ্জলি দিলেন নুসরাত জাহান। প্রতি বছরই সমস্ত নিয়ম মেনে উপোস করে অষ্টমীর অঞ্জলি দেন নুসরাত। কিন্তু নিখিলের জন্য এটা প্রথম বার। এবার পূজার শুরুতেই নুসরাত বলেছিলেন নিখিলকে তিনি এসব বাঙালি সংস্কৃতির সঙ্গে আস্তে আস্তে পরিচয় করাবেন।

সুরুচি সঙ্ঘের পূজায় মন্ত্রী অরূপ বিশ্বসের পাশে দাঁড়িয়েই অঞ্জলি দিলেন তারা। নুসরাতের পরনে ছিল মেরুন রঙের ট্র্যাডিশনাল কাঞ্জিভরম। হলুদ ব্লাউজ। মাথায় খোঁপা করে জুঁইয়ের মালা। নিখিল পরেছিলেন মেরুন রঙের একটি পাঞ্জাবি। অঞ্জলি দেওয়ার পর ঢাকও বাজালেন তারা।

সুরুচিতেই অঞ্জলি দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং সুরকার জিত গঙ্গোপাধ্যায়। আলিপুরে এখন নুসরাতের শ্বশুরবাড়ি।

তাই সাংসদ অভিনেত্রী জানালেন, সুরুচি এখন তার পাড়ার পূজা। আজ সারাদিন সেখানেই পরিবারের সঙ্গে সময় কাটাবেন। নবমীর দিন অবশ্য বন্ধুদের বাড়ি নিমন্ত্রণ রয়েছে। অঞ্জলি দিয়ে মায়ের কাছে চাইলেন, সবাই যেন ভালো থাকে। দেশের টালমাটাল পরিস্থিতি যেন শান্ত হয়ে যায়। আর তার পরিবার-পরিজনদের নিয়ে তিনি সুখে থাকতে চান।

অন্যদিকে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের ঘরের পূজা বাঘাযতীন তরুণ সঙ্ঘ। ছেলে সহজকে সঙ্গে নিয়ে প্রিয়াঙ্কা এলেন, অঞ্জলি দিলেন। লাল-সাদায় এক্কেবারে ট্র্যাডিশনাল লুকে দেখা গেল তাকে। পূজার দিনগুলো তিনি কলকাতাতেই থাকেন। এ ছাড়াও ছেলে সহজ লম্বা লিস্ট তুলে দিয়েছে মায়ের হাতে। তাই প্যান্ডেল হপিং মাস্ট। অঞ্জলি শেষে মা আর ছেলে ব্যস্ত হয়ে পড়েন সেলফি তুলতে।