ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভালো নেই আলাউদ্দিন আলী

বিনোদন প্রতিবেদক
🕐 ১:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

বাংলা গানের কিংবদন্তি সুরকার, গীতিকার আলাউদ্দিন আলী ফের গুরুতর অসুস্থ। চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য শিগগিরই তাকে ব্যাংকক নেওয়ার পরিকল্পনা চলছে। গতকাল শুক্রবার সকালে এমনটাই জানিয়েছেন তার পরিবার।

বেশ কয়েকমাস সুস্থ থাকলেও আবার অসুস্থ হয়ে পড়েছেন আলাউদ্দিন আলী। তার অসুস্থতার মাত্রা এমন পর্যায়ে এসে পৌঁছেছে যে, এখানকার চিকিৎসকরা দ্রুত উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার পরামর্শ দিয়েছেন বলে জানালেন আলাউদ্দিন আলীর স্ত্রী ফারজানা মিমি।

গতকাল সকালে তিনি জানান, উনাকে (আলাউদ্দিন আলী) ব্যাংকক নিয়ে চিকিৎসা করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভিসার জন্য আবেদন করেছি। ভিসা হাতে পেতে যে ক’দিন সময় লাগবে, ততদিনই আমরা অপেক্ষা করতে চাই! ব্যাংককের দুই হাসপাতালে আলাউদ্দিন আলীর চিকিৎসা করা হবে বলেও জানান ফারজানা মিমি।

তিনি বলেন, আলাউদ্দিন আলীর শরীরে ক্যানসারের জীবাণু ছিল। গত বুধবার তার হঠাৎ কাশি শুরু হয়। ব্যাংককের অংকোলজিস্টের একজন ডাক্তার আছেন। আলাউদ্দিন আলী তার রোগী। তার পরামর্শে আয়েশা মেমোরিয়াল হাসপাতাল থেকে সিটি স্ক্যান, আলট্রাসনোসহ আরও বেশকিছু পরীক্ষা করানো হয়। রিপোর্টে দেখা যায়, আলাউদ্দিন আলীর লিভারে ছোট একটা দানা হয়েছে। ডা. এবিএম আবদুল্লাহ তাকে দ্রুত দেশের বাইরে চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছেন।

 
Electronic Paper