ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঢাকায় আসছেন কৈলাশ-অদিতি

বিনোদন প্রতিবেদক
🕐 ১২:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

বেসরকারি টেলিভিশন চ্যানেল গানবাংলা। বিশ্ব শান্তি দিবস উপলক্ষে বিশেষ কনসার্টের আয়োজন করেছে চ্যানেলটি। আগামী ২১ সেপ্টেম্বর নগরীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হবে কনসার্টটি।

এতে সংগীত পরিবেশন করবেন ভারতীয় উপমহাদেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী কৈলাশ খের, কৌশিক হোসেন তাপস ও অদিতি সিং শর্মা। আয়োজনে বাদ্যযন্ত্র হাতে পারফর্ম করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাজিয়ে অ্যামাডিয়াস, শিভামনি, সঞ্জয় দাস, আরশাদ খান প্রমুখ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান। কনসার্ট প্রসঙ্গে কৌশিক হোসেন তাপস বলেন, ‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগানকে সামনে রেখে বিশ্বময় গানে গানে শান্তির বার্তা পৌঁছে দেওয়ার লক্ষ্যে গানবাংলা টিভির আন্তর্জাতিক সংগীত আয়োজন ‘উইন্ড অব চেঞ্জ’ ইতোমধ্যে বিশ্বময় সমাদৃত হয়েছে। তারই ধারাবাহিকতায় সুরে সুরে শান্তির বার্তা পৌঁছে দিতে বিশ্ব শান্তি দিবসে এ বিশেষ কনসার্টের আয়োজন করা হচ্ছে।

গানবাংলা টেলিভিশনের চেয়ারম্যান ফারজানা মুন্নি জানান, আসন সংখ্যা সীমিত হওয়ায় কনসার্টটি সবার জন্য উন্মুক্ত নয়। শুধু আমন্ত্রিত অতিথিরা এটি উপভোগ করতে পারবেন। দেশি-বিদেশি মিউজিশিয়ানদের সমন্বিত অংশগ্রহণে ‘উইন্ড অব চেঞ্জ’-এর মাধ্যমে দেশীয় সংগীতকে অন্যমাত্রায় পৌঁছে দিয়েছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি। আয়োজনের ‘শান্তির জন্য সংগীত’ স্লোগানের সঙ্গে একাত্মতা পোষণ করেছেন দেশি-বিদেশি মিউজিশিয়ানরা। তাদের মতে, যুদ্ধ-বিগ্রহ ও অশান্তির এই পৃথিবীতে কেবল গানই পারে শান্তির খোঁজ দিতে।

 
Electronic Paper