ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিঙ্গাপুরে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর

বিনোদন প্রতিবেদক
🕐 ১১:৫১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

শারীরিক অসুস্থতার কারণে উন্নত চিকিৎসা নিতে ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুর গেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোর। সেখানকার জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে ইতোমধ্যে বিভিন্ন টেস্ট করিয়েছেন এই ‘প্লেব্যাক সম্রাট’। সিঙ্গাপুরে এন্ড্রু কিশোরের সঙ্গে আছেন সঙ্গীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ। তিনি জানিয়েছেন, এন্ড্রু কিশোরের কিডনি ও হরমোনজনিত সমস্যা ছিল। এর কারণে তার শরীরের ওজন কমাসহ নানা সমস্যা দেখা দিচ্ছিল। এড্রেনাল গ্লান্ড একটু বড় হয়ে গেছে। এসব সমস্যা থেকে তিনি ভালোর দিকে যাচ্ছেন।

তবে এন্ড্রু কিশোরের সবচেয়ে গুরুত্বপূর্ণ বায়োপসির রিপোর্ট পাওয়া যাবে ছয় সপ্তাহ পর। তার আগে শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শত শত বাংলা গানের জনপ্রিয় এই শিল্পী।

জাহাঙ্গীর সাঈদ বলেন, ‘এন্ড্রু কিশোরের প্রধান সমস্যা ছিল এড্রেনাল গ্লান্ডে। সেটার ব্যথা কিছুটা কমেছে। বর্তমানে সমস্যা হলো জ্বর। প্রতিদিন তার জ্বর আসছে। এ নিয়ে তার চিকিৎসকরা চিন্তিত। কেন এভাবে জ্বর আসছে তার সমাধান খুঁজছেন ডাক্তার। জানা যায়, সিঙ্গাপুর জেনারেল হাসপাতাল ছেড়ে হোটেলে থাকছেন এন্ড্রু কিশোর। গত শনিবার তার দেশে ফেরার কথা থাকলেও রিপোর্ট না পাওয়া পর্যন্ত আরও কয়েক দিন তাকে সিঙ্গাপুর থাকতে হবে।

 
Electronic Paper