ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন পলি সায়ন্তনীসহ চার শিল্পী

বিনোদন প্রতিবেদক
🕐 ৮:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

ক্যান্সার আক্রান্ত সঙ্গীতশিল্পী পলি সায়ন্তনী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আর্থিক সহযোগিতা পেয়েছেন। গত শনিবার সন্ধ্যায় গণভবনে পলি সায়ন্তনীর হাতে উন্নত চিকিৎসার জন্য চেক তুলে দেন প্রধানমন্ত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন বোন সঙ্গীতশিল্পী ডলি সায়ন্তনী।

এ সময় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দুই রূপসজ্জাশিল্পী কাজী হারুন ও আবদুর রহমান এবং অভিনেতা মহিউদ্দিন বাহারকেও আর্থিক সাহায্য প্রদান করেন প্রধানমন্ত্রী। গত ১১ জুন দৈনিক খোলা কাগজের বিনোদন পাতায় ‘প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চাই’ শিরোনামে পলি সায়ন্তনীর সাক্ষাৎকার ছাপা হয়েছিল। প্রধানমন্ত্রীর সাহায্য পাওয়ার পর কৃতজ্ঞতা প্রকাশ করে পলি সায়ন্তনী ফেসবুক স্ট্যাটাসে লিখেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’।কেউবা তাকে ভালোবেসে ‘মমতাময়ী মা’ ডাকেন। আবার কেউবা ডাকেন ‘আপা’। বাংলাদেশের শিল্পী সমাজের পাশে বিপদে আপদে সবসময় তিনি পাশে থাকেন। আমি এই শিল্পী সমাজের একজন হয়ে অসুস্থতার কারণে তার সহচার্য যাওয়ার আশা করেছিলাম। আজ আমার সেই আশা পূরণ হয়েছে। আমি আর ডলি গিয়েছিলাম দেখা করতে, এ যেন আমার কাছে স্বপ্নের মতো। তার ভালো মানুষী প্রকাশ করার দুঃসাধ্য আমার নেই। তারপরও তিনি আসলে মমতাময়ী মায়ের মতই আমার অসুস্থতায় সাহায্যের হাত বাড়িয়েছেন। ধন্যবাদ দিয়ে তাকে ছোট করার কোনো ইচ্ছে আমার নেই।

শুধু বলব- আল্লাহ মালিক উনাকে ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ সুস্থ শরীরে দীর্ঘায়ু দান করুন- আমীন। আমি সব সাংবাদিকের প্রতি কৃতজ্ঞ। কারণ তারা নিউজ করেছিলেন বলেই আমি প্রধানমন্ত্রী পর্যন্ত যেতে পেরেছি। সেই সঙ্গে আমি সব শিল্পীর প্রতি কৃতজ্ঞ, যারা আমার প্রতি সাহায্যের হাত বাড়িয়েছেন। আর আমার পরিবারের সদস্যদের কাছেও আমি কৃতজ্ঞ। এছাড়া জি এম সৈকতসহ মানবতা ফাউন্ডেশনের সদস্যদের নিকট আমি কৃতজ্ঞ, কারণ তারা আমার জন্য অনেক কিছু করেছেন।

 
Electronic Paper