ইন্টারনেটে ফাঁস ‘পরিণীতা’!

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ | ৪ আশ্বিন ১৪২৬

ইন্টারনেটে ফাঁস ‘পরিণীতা’!

বিনোদন ডেস্ক ৭:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৯, ২০১৯

print
ইন্টারনেটে ফাঁস ‘পরিণীতা’!

ফাঁস হয়ে গেল রাজ চক্রবর্তী পরিচালিত বহুল আলোচিত ছবি ‘পরিণীতা’। ইউটিউবে ফাঁস হয়েছিল শনিবারেই। রোববার থেকে তা মিলছে টরেন্টেও। গত শুক্রবারই বড় পর্দায় মুক্তি পেয়েছিল বহু প্রতীক্ষিত ওই ছবি। প্রথম দিন থেকে দর্শক মহলেও বেশ ভালো সাড়া জাগিয়েছিল শুভশ্রী-ঋত্বিক অভিনীত পরিণীতা। কিন্তু শেষ রক্ষা হলো না। ‘পাইরেসি’-র জাল বিছানো সর্বত্র। সেই জালেই আটকা পড়ল ‘পরিণীতা’।

ইউটিউবে আপলোড করা ভার্সনটি কোনো হলো থেকে মোবাইলে তোলা হয়েছে বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ‘নতুন নাটক’ নামক এক ইউজারের প্রোফাইল থেকে আপলোড হয়েছে ছবিটি। গোটা ঘটনায় খুবই হতাশ রাজ।

আনন্দবাজার ডিজিটালের পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হলে রাজ বলেন, ‘এটা আমারও নজরে এসেছে। আমরা চেষ্টা করছি যত দ্রুত সম্ভব টরেন্ট এবং ইউটিউব থেকে ছবিটি সরিয়ে ফেলার। সাইবার সেল বিভাগে অভিযোগ দায়ের করেছি। দেখা যাক কী হয়।’

কিন্তু মুক্তির মাত্র দু’দিন পরেই টরেন্টে চলে আসা তো নিঃসন্দেহে বাণিজ্যিক ক্ষতি! বিষয়টি মেনে নিয়ে রাজের বক্তব্য, ‘অবশ্যই তাই। অনেক দর্শক রয়েছেন যারা হলে না গিয়ে টরেন্ট থেকে নামিয়েই ছবিটি দেখে নেবেন।’ তবে এসবের মধ্যেও হলে গিয়ে সিনেমা দেখা দর্শকদের নিয়ে আশাবাদী রাজ।