আবারও ভাইরাল নোবেল

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | ৫ আশ্বিন ১৪২৬

আবারও ভাইরাল নোবেল

বিনোদন প্রতিবেদক ৮:১২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ০৯, ২০১৯

print
আবারও ভাইরাল নোবেল

জি বাংলা টেলিভিশনের সঙ্গীত রিয়েলিটি শো ‘সা রে গা মা পা ২০১৯’-এ অংশ নিয়ে পুরো শো জুড়েই আলোচনায় ছিলেন বাংলাদেশের ছেলে নোবেল। বিচারক ও দর্শকদের প্রশংসা পেয়েও ফাইনালে বিজয়ের মুকুট পাননি তিনি।

দ্বিতীয় রানার আপ হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে এই শিল্পীকে। নোবেলের বর্তমান সময়টা কাটছে নানা সমালোচনা ও বিতর্কের মধ্য দিয়ে। জাতীয় সঙ্গীত নিয়ে মন্তব্য করে বিতর্কিত হয়েছিলেন। পরে তার নগ্ন ছবি ছড়িয়ে পড়ায় বিতর্কিত হন। এক কিশোরীকে জড়িয়ে অনেক ঘটনা রটেছে মাঝে।
আবারও আলোচনায় নোবেল। এবার অবশ্য গান গেয়ে নয়। নেচে পাড়ার গলি মাতালেন নোবেল। আর সেটা যে গান নয়। কয়েক দিন আগে এই গানের সঙ্গে নেচে ভাইরাল হয়েছিলেন লাস্যময়ী সানি লিওন।

ঠিক সানি লিওনের মতো নেচেছেন নোবেলও। সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে নোবেলের ভিডিওটি। নোবেল ভক্তরা বেশ মজা পাচ্ছেন এই ভিডিও দেখে।

কারণ এর আগে কখনোই এমন নাচের তালে দেখা যায়নি শান্ত চেহারার ছেলে নোবেলকে। সবাই বলছে নোবেল ভালো গানই গায় না, দুষ্টুমি করে বেশ নাচতেও পারেন।

গোপালগঞ্জের সন্তান নোবেল ছোটবেলা থেকেই গান করেন। কোনো গুরুর কাছে শিক্ষা না নিলেও আগে বাংলালিংক নেক্সট টিউবার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা হয়ে এসেছিলেন। তারপর জি বাংলার সা রে গা মা পা দিয়ে আলোচনায় আসেন তিনি। এর পর থেকে আলোচনা-সমালোচনার মধ্যেই কাটছে তার দিন।