১৬ প্রেক্ষাগৃহে ‘মায়াবতী’

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | ৫ আশ্বিন ১৪২৬

১৬ প্রেক্ষাগৃহে ‘মায়াবতী’

বিনোদন প্রতিবেদক ১১:৪৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ০৯, ২০১৯

print
১৬ প্রেক্ষাগৃহে ‘মায়াবতী’

ইয়াশ রোহান ও নুসরাত ইমরোজ তিশা জুটির প্রথম চলচ্চিত্র ‘মায়াবতী’। আসছে ১৩ সেপ্টেম্বর দেশব্যাপী অন্তত ১৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। গণমাধ্যমকে তথ্যটি জানালেন ছবির প্রযোজক আনোয়ার আজাদ।

ছবির পোস্টার, টিজার ও ট্রেলার প্রকাশের পর বেশ আগ্রহ তৈরি করেছে অরুণ চৌধুরীর দ্বিতীয় চলচ্চিত্র ‘মায়াবতী’। প্রচার প্রচারণায়ও বেশ সাড়া ফেলেছে ছবিটি। অনলাইনে চলচ্চিত্র বিষয়ক গ্রুপ থেকে শুরু করে সাধারণ চলচ্চিত্রপ্রেমীরাও ছবিটির প্রচারণায় অংশ নিচ্ছেন।

শুধু তাই নয়, চলচ্চিত্রের দাপুটে নির্মাতা, অভিনেতারাও তিশা-ইয়াশ জুটির ‘মায়াবতী’ ছবিটি দেখার আহ্বান জানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছেন। বিষয়টিকে বাংলা চলচ্চিত্রের জন্য খুব ইতিবাচক বলে মন্তব্য করেছেন কানাডা প্রবাসী প্রযোজক আনোয়ার আজাদ।

গত শনিবার তিনি জানালেন, ‘মায়াবতী’র মুক্তির তারিখ এগিয়ে আসায় তিনি দেশে আসছেন। ছবির প্রচারণা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে আনোয়ার আজাদ বলেন, দূর থেকে যতটুকু টের পাচ্ছি, ‘মায়াবাতী’ বেশ ভালো সাড়া ফেলছে বাংলাদেশের মানুষের মাঝে।

বিশেষ করে অনলাইনে যেভাবে প্রচারণা হচ্ছে, প্রযোজক হিসেবে এটা খুবই আনন্দের। তারচেয়ে বড় কথা, মানুষ যেভাবে মায়াবতীকে সাপোর্ট করছেন, এতেই আমরা তৃপ্ত। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।