ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘অবতার’ ছবির থিম সং

বিনোদন প্রতিবেদক
🕐 ৮:১৮ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

ঈদের আগে একটি আইটেম গানে ঝড় তুলেছিলেন মাহিয়া মাহি। ‘অবতার’ ছবির গানটির নাম ‘রঙিলা বেবি’। এবার প্রকাশিত হলো এই সিনেমাটির থিম সং। গত শুক্রবার রাতে ইউটিউবে গানটি প্রকাশ হয়। মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, শিবা সানু, সুব্রত এবং নবাগত জেএইচ রুশো ও মিলন ভট্টকে গানটিতে দেখা যাচ্ছে।

সিনেমাটির পরিচালক মাহমুদ হাসান শিকদারের কথায় ‘অবতার’ শিরোনামে গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিসলু। রোহান মাহমুদের কোরিওগ্রাফিতে গানটির চিত্রায়ণ করেছেন মেহেদী রনি।

গানটি নিয়ে পরিচালক মাহমুদ হাসান শিকদার বলেন, ‘আমি আমার প্রথম চলচ্চিত্র অবতার নির্মাণ করেছি দর্শক বিনোদনের কথা চিন্তা করে। তাই দর্শক মনোরঞ্জনের সব অনুষঙ্গই দেওয়ার চেষ্টা করেছি। তার উদাহরণ হিসেবে থিম সং, আইটেম সং ও অন্যান্য বিষয়গুলো সাজিয়েছি।

আশা করি, দর্শকের ভালো লাগবে।’ সাগা এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটি গত মার্চ মাসে সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র লাভ করে। আগামী ১৩ সেপ্টেম্বর দেশব্যাপী সিনেমা হলে মুক্তি পাবে ‘অবতার’।

মাহমুদ হাসান শিকদারের কাহিনি, চিত্রনাট্য, সংলাপ রচনা ও পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত এবং নবাগত জেএইচ রুশো প্রমুখ।

২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়। শেষ হয় ঠিক এক বছর পর ২০১৮ সালের ডিসেম্বরে। বাকি সময় এর ডাবিং, এডিটিং, মিউজিক ও রি-রেকর্ডিংয়ে সময় ব্যয় হয়েছে।

‘অবতার’ চলচ্চিত্রে গান থাকছে পাঁচটি। গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী, তারিক তুহিন ও মাহমুদ হাসান শিকদার। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন, জাভেদ আহমেদ কিসলু ও কিশোর। চলচ্চিত্রটির গানে কণ্ঠ দিয়েছেন-এসআই টুটুল, ন্যান্সি , ঐশী, পুলক, সজল, জুঁই ও মিম।

 
Electronic Paper