ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুপারহিরো ছবিতে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
🕐 ৮:৪৯ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০১৯

ছুটির মেজাজ কাটিয়ে ফের ব্যস্ত কর্মজীবনে ফিরতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ঘোষণা করেছেন, তার আগামী হলিউড প্রজেক্টের নাম। প্রিয়াঙ্কাকে আগামী দিনে দেখা যাবে বাচ্চাদের জন্য তৈরি নেটফ্লিক্সের সুপারহিরো ছবিতে।

এই ছবির জন্য প্রিয়াঙ্কা হাত মিলিয়েছেন রবার্ট রড্রিগজের সঙ্গে। আলিটা : ব্যাটল অ্যাঞ্জেল খ্যাত পরিচালক রবার্ট এই সুপারহিরো ছবিটির চিত্রনাট্য লেখা ও পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করবেন।

হলিউড রিপোর্টারে প্রকাশিত খবরে জানা গিয়েছে ছবিটির নাম উই ক্যান বি হিরোস। ভিন গ্রহ থেকে আসা একদল আক্রমণকারী পৃথিবীর সুপারহিরোদের অপহরণ করে নিয়ে যায়। মা-বাবাদের বাঁচাতে অবশেষে একজোট হয় সুপারহিরোদের সন্তানরা। এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়াকে মিস গ্রাদেনকোর ভূমিকায় দেখা যাবে।

নেটফ্লিক্সের তরফে এই খবর মেনে নেওয়া হয়েছে। একই সঙ্গে ছবির অন্যান্য শিল্পীদের নামও ঘোষণা করেছে তারা। প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে দেখা যাবে ক্রিশ্চিয়ান শ্লেটার, ইয়া ইয়া গোসেলিন, আকিরা আকবর, অ্যান্ড্রু ডিয়াজ, অ্যান্ডি ওয়ালকেন, বয়েড হলব্রুক, হালা ফিনলে, ইসাইয়া রাসেল বেইলি, লোটাস ব্লসম, লিয়ন ড্যানিয়েলস, নাথান ব্লেয়ার, সাং কাং, ভিভিয়েন লায়রা ব্লেয়ার, আদ্রিয়ানা বারাজা, ক্রিস্টোফার ম্যাকডোনাল্ড এবং পেদ্রো পাস্কাল।

 
Electronic Paper