ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যুক্তরাষ্ট্রে আমন্ত্রিত নোবেল

বিনোদন প্রতিবেদক
🕐 ১০:০০ পূর্বাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯

যুক্তরাষ্ট্রের প্রবাসীদের গান শোনাবেন ‘সা রে গা মা পা’র দ্বিতীয় রানারআপ বিজয়ী মাঈনুল আহসান নোবেল। বাংলাদেশি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির আয়োজনে আগামী ৩১ আগস্ট ম্যানচেস্টারের ইস্ট ক্যাথলিক হাইস্কুলে অনুষ্ঠিত হবে নোবেলের একক সঙ্গীতানুষ্ঠান।

আয়োজকরা জানান, ওই দিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠান। এরই মধ্যে এই কনসার্টের টিকিট বিক্রিও শুরু হয়েছে। টিকিটের মূল্য রাখা হয়েছে সাধারণ ২০ ও ভিআইপি ৫০ ডলার হারে। ‘সা রে গা মা পা’তে অংশ নিয়ে দুই বাংলার মানুষের মন জয় করেছেন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল। 

দর্শক ভোটে বার বার সেরা হওয়ার পাশাপাশি, বিচারকদের কাছ থেকে সবসময় উচ্ছ্বসিত প্রশংসা পেয়েছেন। তবে ‘সা রে গা মা পা’র এবারের প্রতিযোগিতায় প্রথম হয়েছেন অঙ্কিতা।

যৌথভাবে প্রথম হন রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ ও দ্বিতীয় রানারআপ হন প্রীতম ও মাঈনুল আহসান নোবেল। গোপালগঞ্জের সন্তান নোবেল ছোটবেলা থেকেই গান করেন। কোনো গুরুর কাছে শিক্ষা না নিলেও আগে বাংলালিংক নেক্সট টিউবার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা ছয়ে এসেছিলেন।

তারপর জি বাংলার সা রে গা মা পা দিয়ে আলোচনায় আসেন তিনি। তবে নানা রকম নেতিবাচক মন্তব্যে বিতর্কেরও জন্ম দিয়েছেন নবাগত এই গায়ক।

 
Electronic Paper