ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুগ্ধতা ছড়ালেন মাহি

বিনোদন প্রতিবেদক
🕐 ৮:৪৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯

চলচ্চিত্রের পরিচিত মুখ মাহিয়া মাহি নতুন কিছু নিয়ে হাজির হচ্ছেন এবার। আর তা সম্প্রতি একটি গানেই বুঝিয়ে দিয়েছেন তিনি। গত ১১ আগস্ট তার অভিনীত নতুন ছবি ‘অবতার’ এর ‘রঙিলা বেবি’ শিরোনামের একটি গান বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়।

এ গানটিতে তার পরিবেশনা ছিল ভিন্ন রকম। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের মতে, ‘অগ্নি টু’ ছবির ‘ম্যাজিক মামনি’ গানের পর নতুন এই গানের সঙ্গে নাচের তালে তালে দর্শকদের মুগ্ধতায় আচ্ছন্ন করলেন মাহি।

গানটি এরই মধ্যে ১১ লাখের বেশি দর্শক ইউটিউবে দেখেছেন। মাহি বলেন, দর্শকদের জন্যই মূলত এ ছবিতে বিশেষ এই গানটিতে পারফর্ম করেছি আমি। ছবির গল্পের সঙ্গে মিল রেখেই গানটি ব্যবহার করা হয়েছে।

‘রঙিলা বেবি’ শিরোনামের গানটি লিখেছেন তারিক তুহিন, কণ্ঠ দিয়েছেন ঐশী। আর গানের মিউজিক করেছেন আহম্মেদ হুমায়ুন। গানটির কোরিওগ্রাফি করেছেন রোহান এবং বেলাল। গানটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছি। শিগগিরই ছবিটি মুক্তি পাবে। ‘অবতার’ ছবিটি পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার।

এ ছবিতে মাহি ছাড়াও অভিনয় করেছেন জে এইচ রুশো, আমিন খান, শিবা সানু প্রমুখ। উল্লেখ্য, মাহিয়া মাহি অভিনীত ‘অন্ধকার জগৎ’ ছবিটি সর্বশেষ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বদিউল আলম খোকন পরিচালিত এ ছবিতে মাহির নায়ক ছিলেন ডি এ তায়েব। এছাড়া সামনে মাহি অভিনীত এবং রবিন খান পরিচালিত ‘মন দেবো মন নেবো’ ছবিটিও মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 
Electronic Paper