ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বসন্ত বিকেল ছবিতে নিরব

বিনোদন প্রতিবেদক
🕐 ৭:৩২ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৯

মডেল ও অভিনেতা নিরব। সম্প্রতি এই চিত্রনায়কের ‘আব্বাস’ সিনেমাটি মুক্তি পায়। এবার ‘বসন্ত বিকেল’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন নিরব। গত শুক্রবার এতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। এটি পরিচালনা করছেন রফিক সিকদার।

এ পরিচালক বলেন, মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহরে শিশুকাল থেকে হাতে হাত রেখে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামে দুই স্বপ্নবান যুবক-যুবতী। তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে এম ফিল করছেন। এই যুবক-যুবতীর গভীর প্রেমের বিয়োগান্তক পরিণতির সিনেমা ‘বসন্ত বিকেল’। অক্টোবর মাসের প্রথম সপ্তাহ থেকে সিনেমাটির শুটিং শুরু করব।

সামসুজ্জামান রিমন প্রযোজিত ‘বসন্ত বিকেল’ সিনেমাটি আরবিএস টেক লিমিটেডের ব্যানারে নির্মিত হচ্ছে। পরিচালনার পাশাপাশি এর গল্প, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন রফিক সিকদার। এরই মধ্যে চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে। এছাড়া এর তিনটি গানের রেকর্ডিং শেষ হয়েছে বলেও জানান এই নির্মাতা। রফিক সিকদার ২০১৫ সালে নির্মাণ করেন ‘ভোলা তো যায় না তারে’ সিনেমাটি।

এতেও অভিনয় করেন নিরব। এটি রফিক সিকদারের সঙ্গে প্রথম কাজ এই অভিনেতার। ২০১৬ সালে সিনেমাটি মুক্তি পায়। অন্যদিকে রফিক সিকদার পরিচালিত ‘হৃদয়জুড়ে’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা সরকার।

 
Electronic Paper