এক ডজন অডিও গান

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬

এক ডজন অডিও গান

বিনোদন প্রতিবেদক ৭:০০ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০১৯

print
এক ডজন অডিও গান

ভিডিওর বাইরে অডিও গান প্রকাশের ঘটনা এখন বিরল। উল্টো গান কিংবা মিউজিক ভিডিওর বাজার দখল করে নিয়েছে নাটক কিংবা ওয়েব সিরিজগুলো। সেই সময়ে দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানান দিয়েছে এক ডজন তারকাসমৃদ্ধ অডিও গান প্রকাশের।

প্রতিষ্ঠানটির প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বরাবরই তারা অডিও গানকে গুরুত্ব দিয়ে আসছেন। তার ভাষ্যে, ‘বাংলা গান বাঁচাতে হলে অডিও গানের গুরুত্ব বাড়াতে হবে। মিউজিক ভিডিও কখনোই ভালো গানের ধারক হতে পারে না। আগে ভালো গান হতে হবে, পরে ভিডিও। সেই ধারাবাহিকতায় এবারও আমরা মিউজিক ভিডিওর পাশাপাশি প্রকাশ করতে যাচ্ছি দেশের সবচেয়ে জনপ্রিয় তারকাদের নিয়ে এক ডজন নতুন অডিও গান।’

সিএমভির ঈদ আয়োজনে অডিও গানের তালিকায় রয়েছে তাহসান, মিনার, ইমরান, ঐশী, কর্ণিয়া, রেহান রসুল, মাহতিম সাকিব, তাহসিন, শফিকুল প্রমুখ।

গানগুলোর শিরোনাম হলো ভালো আছি (তাহসান), আমি উড়বো না (মিনার), ভুলে যেতে শিখিনি (ইমরান), তোকে যখন মনে পড়ে (মাহতিম সাকিব), যদি আমি না থাকি (ঐশী), হয়নি বলা ভালোবাসি (কর্ণিয়া), ভাবতে ঘেন্না লাগে (শফিকুল), পরাজয় (রেহান রসুল), ইচ্ছে আবেগ (তাহসিন) প্রভৃতি। সিএমভি সূত্র জানায়, এই গানগুলো লিরিক ভিডিও আকারে চলতি সপ্তাহের মধ্যে ধারাবাহিকভাবে উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

এছাড়া দেশের প্রায় সবকটি মোবাইল ফোন মিউজিক অ্যাপে প্রকাশ পাচ্ছে। একই ব্যানার থেকে এরমধ্যে প্রকাশ পেয়েছে এই ঈদের সবচেয়ে আলোচিত দুই মিউজিক ভিডিও। একটি কাঙালিনী সুফিয়ার ‘প্রেমিক বাঙাল’, অন্যটি ইমরান ফিচারিং গানের রাজা শফিকুলের ‘ভাবতে ঘেন্না লাগে’।