ক্ষমা চাইলেন সানি

ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬

ক্ষমা চাইলেন সানি

বিনোদন ডেস্ক ৮:২৫ পূর্বাহ্ণ, আগস্ট ০৮, ২০১৯

print
ক্ষমা চাইলেন সানি

কৃতি স্যানন, দিলজিৎ দুসাঞ্জ অভিনীত সিনেমা অর্জুন পাতিয়ালা। মুক্তির পর দর্শক-সমালোচকদের মাঝে খুব একটা সাড়া ফেলতে পারেনি সিনেমাটি। উল্টো বাড়তি ঝামেলায় পড়েছেন নির্মাতারা।

সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন সানি লিওন। এর একটি দৃশ্যে পর্দায় এ অভিনেত্রীর ফোন নম্বর দেখিয়েছেন নির্মাতারা। ভক্তরা সত্যিই সেটিকে সানির ফোন নম্বর মনে করে কল করতে শুরু করেন। কিন্তু সেটি আসলে সানি লিওনের নম্বর ছিল না। এটি ছিল দিল্লির বাসিন্দা পুনিত আগরওয়ালের নম্বর। নির্মাতারা অসতর্কভাবে সেটি সিনেমায় ব্যবহার করেছেন।

এরপর প্রতিদিন ১০০-১৫০ কল পাচ্ছেন পুনিত। অনেকে তার সঙ্গে অকথ্য ভাষায় কথা বলছেন। বিষয়টিতে ভীষণ চটেছেন ওই ব্যক্তি। নির্মাতাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও পরিকল্পনা করেছেন তিনি। এদিকে পুরো বিষয়টির জন্য পুনিত আগরওয়ালের কাছে ক্ষমা চেয়েছেন সানি লিওন। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আপনার সঙ্গে যা ঘটেছে তার জন্য আমি দুঃখিত। আপনি নিশ্চয় মজার কিছু কল পেয়েছেন।’

কৃতি স্যানন, দিলজিৎ দুসাঞ্জ ছাড়াও অর্জুন পাতিয়ালা সিনেমাটিতে অভিনয় করেছেন বরুণ শর্মা, রনিত রায়, পঙ্কজ ত্রিপাটি, জিসান আয়ুব প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন রোহিত যুগরাজ। এটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার ও দিনেশ বিজন। গত ২৬ জুলাই সিনেমাটি মুক্তি পেয়েছে। এখন পর্যন্ত বক্স অফিসে সিনেমাটির আয় ৮.২০ কোটি রুপি।