ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দীপিকার বিরুদ্ধে ট্রেন্ড

বিনোদন ডেস্ক
🕐 ৩:০৩ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০১৯

দীপিকা পাডুকোন শুধু এই প্রজন্মের প্রথম সারির অভিনেত্রী নন, তিনি যুবসমাজের কাছে গুরুত্বপূর্ণ এক কণ্ঠ। হেনস্থার বিরুদ্ধে তিনি বারবার সরব হয়েছেন। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থাও খুলেছেন। কিন্তু পরিচালক লব রঞ্জনের ছবিতে সেই অভিনেত্রীই কাজ করবেন শুনে বেজায় রেগে গিয়েছেন তার অনুরাগীরা।

এমন পরিচালকের সঙ্গে কাজ দীপিকার ইমেজে একটি কালো দাগ বলে মনে করছেন নেটিজেনরা। তাই টুইটারে #নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তার ভক্তরা। তবে লব রঞ্জনকে নিয়ে আপত্তির কারণ কী? এই পরিচালকের নাম #মিটুতে জড়িয়েছিল।

এ ছাড়া পরিচালকের বাণিজ্যিক ভাবে সফল ছবিগুলি যেমন, ‘সোনু কে টিটু কী সুইটি’ বা ‘পেয়ার কা পঞ্চনামা’ নিয়ে এক ধরনের সমালোচনা প্রায়শই শোনা যায়। নারীবিদ্বেষী, মেয়েদের প্রতি অপমানসূচক মন্তব্য, স্থূল ব্যঙ্গে ভরা থাকে এই সব ছবির সংলাপ। তাই দীপিকার মতো অভিনেত্রী, যিনি লিঙ্গ সমতার পক্ষে সওয়াল করেন, তার এই পরিচালকের সঙ্গে কাজ করা ভালো চোখে দেখছেন না অনেকেই।

লবের আগামী ছবিতে রণবীর কাপুরের বিপরীতে জুটি বাঁধার কথা দীপিকার। সম্প্রতি পরিচালকের বাড়ি থেকে দুই অভিনেতার বেরোনোর ছবি প্রকাশিত হলে জল্পনা আরও বেড়ে যায়। সেখান থেকেই এই বিক্ষোভের সূচনা হয় সোশ্যাল মিডিয়ায়।

 

 
Electronic Paper