ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিশ্বসুন্দরী ছবিতে চম্পা

বিনোদন প্রতিবেদক
🕐 ৮:৪০ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০১৯

পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বিজয়ী গুণী অভিনেত্রী চম্পা এবার যুক্ত হয়েছেন ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের সঙ্গে। গত ১৬ জুলাই থেকে নরসিংদীর শিবপুরে এ চলচ্চিত্রের চিত্রধারণের কাজে অংশ নিয়েছেন কিংবদন্তি এই অভিনেত্রী। তার সঙ্গে আছেন এ ছবির নায়ক-নায়িকা সিয়াম ও পরীমনি। সিয়াম ও পরীমনিও এবারই প্রথম একসঙ্গে এ ছবির শুটিং করলেন।

নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

চম্পা বলেন, এ ছবির গল্প ও আমার অভিনীত চরিত্র সম্পর্কে জেনেই ছবিটি করতে সম্মত হয়েছি। আমাদের বয়সী অভিনয়শিল্পীদের প্রাধান্য দিয়ে সাম্প্রতিক সময়ে খুব একটা চলচ্চিত্র নির্মিত হয় না। তবে ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে দর্শকরা আমাকে যে চরিত্রে এবং যেভাবে দেখবেন, তা এর আগে দর্শক আমার কাছ থেকে পাননি। ভালো লাগছে সিয়াম ও পরীমনির সঙ্গে কাজ করতে পেরে।

পরীমনির সঙ্গে নাটক করতে গিয়েই বুঝেছিলাম, চলচ্চিত্রের নায়িকা হওয়ার সব ধরনের গুণ ওর মধ্যে রয়েছে। তখন আমিই বেশ কয়েকজন প্রযোজককে পরীমনির কথা বলেছিলাম। আর সম্প্রতি ‘শান’ নামের আরেকটি চলচ্চিত্রে কাজ করতে গিয়ে সিয়ামকে চিনেছি, জেনেছি। অসম্ভব প্রতিশ্রুতিশীল একটি ছেলে সিয়াম।

অনেক দিন পর একজন নায়কের অভিনয়, ব্যক্তিত্ব, বিনয় আমাকে মুগ্ধ করেছে। আমার মনে হয় ‘বিশ্বসুন্দরী’ সিয়াম-পরীমনিকেও অন্য উচ্চতায় পৌঁছে দেবে। ‘বিশ্বসুন্দরী’ ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

 

 
Electronic Paper