ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সজলের ‘বিয়ে ২০২৩ সালে’

বিনোদন প্রতিবেদক
🕐 ৯:৫০ পূর্বাহ্ণ, জুলাই ১৫, ২০১৯

নয়ন সব কিছুতে সফল একজন মানুষ। পরিকল্পনা করে সব কিছু করতে পছন্দ করে। লেখাপড়ায় সব সময় ভালো করেছে। পরিকল্পনা মাফিক লেখাপড়া শেষে ব্যবসা শুরু করে। তাতেও সফল। কিন্তু এতসব পরিকল্পনার মাঝে একটা প্লান খুবই আপত্তিকর ছিল। বিশেষ করে তার মায়ের কাছে। সেটা হলো সে ২০২৩ সালের আগে বিয়ে করবে না। তার মা অনেক চেষ্টা করিয়েও তাকে বিয়ে করাতে রাজি করতে পারেনি।

ঘটনাক্রমে নয়নের নিচের ফ্ল্যাটে তার মায়ের বান্ধবী আমেনা বেগম কিছু দিনের জন্য থাকতে আসে। তার মেয়ের নাম তিনা, সে বিশ্ববিদ্যালয়ে পড়ে। খুবই বুদ্ধিমতী। নয়নের মা এক সময় তিনাকে দায়িত্ব দেয় নয়নকে বিয়েতে রাজি করানোর জন্য।

এরপর তিনা নানান কৌশল করে নয়নের ওপর বিয়ের জন্য চাপ প্রয়োগ করতে থাকে। নয়ন আবার তার কৌশল দিয়ে সেগুলো এড়িয়ে যায়। এই নিয়ে তাদের ঝগড়া ঝাটি লেগেই থাকে। একটা সময় বেরিয়ে আসে ২০২৩ সালের আগে নয়নের বিয়ে না করার রহস্য। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘বিয়ে ২০২৩ সালে’।

নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আবদূন নুর সজল ও শবনম ফারিয়া। নাটকে সজলের চরিত্রের নাম নয়ন আর ফারিয়ার নাম টিনা। সাইফুর রহমান কাজলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ইমরান হাওলাদার।

নির্মাতা জানান, ‘বিয়ে ২০২৩ সালে’ নাটকটি আসছে ঈদুল আজহায় যে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

 
Electronic Paper