ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ক্রাইম থ্রিলার সেকশন ৩০২

বিনোদন ডেস্ক
🕐 ১০:০০ পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০১৯

বর্তমান সমাজে ক্রমশ বেড়ে চলেছে অপরাধের প্রবণতা। বিশ্লেষকরা মনে করেন, তথ্যপ্রযুক্তি, সামাজিক যোগাযোগমাধ্যম বেড়ে চলায় অপরাধের প্রবণতা বাড়ছে দিনের পর দিন। অপরাধের শাস্তি জেনেও সমাজের মানুষের মধ্যে একই ধরনের অপরাধ করার প্রবণতা বাড়ছে, যা সমাজের জন্য ক্ষতিকর।

শহরেও বেড়ে চলেছে এই অপরাধের প্রবণতা। সেই জঘন্য ঘটনাকে টিভির পর্দায় তুলে ধরবে আকাশ আট। সেই সঙ্গে থাকবে সামাজিক সচেতনতার বার্তা। অর্থাৎ সুস্থ সামাজিক বার্তা। যার নাম দেওয়া হয়েছে ‘সেকশন ৩০২’।

সম্প্রতি অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কথা ঘোষণা করলেন আকাশ আটের কর্ণধার অশোক সুরানা, ঈশিতা সুরানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন আইজিপি (কলকাতা পুলিশ) সন্ধি মুখার্জি এবং প্রাক্তন ডি জি (ফায়ার) ভি কুমার। এ ব্যাপারে তারা দুজনেই খুব আশাবাদী

সেকশন ৩০২-এ তুলে ধরা হবে জাতীয় ও আন্তর্জাতিক স্তরের অপরাধ। যা সিনেমার কায়দায় তুলে ধরা হবে দর্শকদের সামনে। এমনটাই জানালেন নির্দেশক অনির্বাণ।

সিরিয়ালটিতে অভিনয় করবেন অভিনেত্রী তিতাস ভৌমিক, অভিনেতা জয় ভট্টাচার্য, সঙ্গীতশিল্পী অনিন্দ্য বসু, ইন্দ্রজিৎ মজুমদারসহ অনেকে। তবে ধারাবাহিকের প্রতিটা গল্প ১ মাস বা ৬ মাস ধরে চলবে না, প্রতিটা গল্প দেখানো হবে একদিন বা দুদিনের মধ্যেই। প্রতিদিন নতুন হাড় হিম করা গল্প থাকবে দর্শকদের সামনে।

সোমবার থেকে শুরু হবে এই ধারাবাহিকটি।

 
Electronic Paper